মিঠাইতে আবারও এক নতুন চরিত্র! দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে

যাদের কেরিয়ার বেশ উজ্জ্বল তাদের সত্যিই পিছু ফিরে তাকাতে হয় না। এই যেমন অনেক অভিনেতাদের কেরিয়ার এতটাই উজ্জ্বল একটা কাজ করার হাত পাততে হয় না

Saranna

swarnadipto ghosh entry on mithai serial

যাদের কেরিয়ার বেশ উজ্জ্বল তাদের সত্যিই পিছু ফিরে তাকাতে হয় না। এই যেমন অনেক অভিনেতাদের কেরিয়ার এতটাই উজ্জ্বল একটা কাজ করার হাত পাততে হয় না অন্য কারোর কাছে , ধারাবাহিক শেষ হওয়া মাত্রই তাদের কাছে সুযোগ চলে আসে নতুন ধারাবাহিকের। এই তালিকায় যিনি পড়ছেন তিনি হলেন ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ খ্যাত অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnadipto Ghosh)।

ইতিমধ্যেই ৩১ শে জানুয়ারি শেষ হয়েছে ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ (lakkhi Kakima Superstar)। ধারাবাহিক শেষ হওয়ার পর, ধারাবাহিকের সব কলাকুশলীরা ব্যস্ত তাদের নতুন কাজ নিয়ে। ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী লক্ষী কাকিমা তথা অপরাজিতা আঢ্য ব্যস্ত জি বাংলার একটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’ নিয়ে। লক্ষী কাকিমার বড় ছেলে দেবা অর্থাৎ স্বর্ণদীপ্ত ঘোষও ব্যস্ত নতুন ধারাবাহিক নিয়ে। শোনা যাচ্ছে জি-বাংলার ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকে তাঁকে দেখা যাবে।

swarnadipto ghosh

তবে তাঁর চরিত্রের স্বরূপ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তিনি নিজের সোশ্যাল মাধ্যমে নিজেই পোস্ট করে তার অনুরাগীদের এই খবর জানিয়েছেন। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে। আর দেখা গেলেই জানা যাবে কোন চরিত্রে পদার্পণ করছেন । তবে এই খবরে স্বর্ণদীপ্তের অনুরাগীরা বেশ খুশি। আবার তাঁকে দেখতে পাবে তাদের পছন্দের ধারাবাহিকে। এর আগে স্বর্ণদীপ্তকে দেখা গেছে, নেতাজি, ‘ভুতু’, ‘ভীম’, ‘কৃষ্ণকলি’, ‘গ্রামের রানী বীণাপাণি’, ‘মহাপীঠ তারাপীঠ’-এর ধারাবাহিকে।

এবার দেখা যাবে মিঠাইতে। উল্লেখ্য, স্বর্ণদীপ্ত ঘোষ ব্যক্তিগত জীবনে বেশ খোলামেলা। পর্দার বউ সোনা অর্থাৎ অভিনেত্রী অর্পিতা মন্ডলের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ স্বর্ণদীপ্ত। তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই দেখা যায় পাহাড়ী রোমান্স। দুজনেই মারা মাঠে প্রেম নিয়ে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Swarnadipto Ghosh (@swarnadipto)


প্রথমে কেউ কাউকে সহ্য করতে পারত না। কিন্তু এখন একে অপরের প্রিয় হয়ে উঠেছেন। একসময় ধারাবাহিক চলাকালীন স্বর্ণদীপ্তর পা ভেঙে যায়। আর তখন থেকেই তাদের প্রেমের সূত্রপাত। এরপর তারা দুজনেই লং ড্রাইভে যান আর সেখানেই স্বর্ণদীপ্ত প্রেমের প্রস্তাব দেন। বর্তমানে তাদের বিয়ের পরিকল্পনা নেই, তাই এখন চুটিয়ে প্রেম করছেন।

আরও দেখতে পারেন