এ কেমন আচরণ! ‘নিম ফুলের মধু’র নতুন প্রোমো ঘিরে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

ফেব্রুয়ারি মাস মানেই প্রেমের মরসুম। এই মরসুমে চারিদিকে শুধুই এখন প্রেম আর প্রেম। ৭ ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ১৪ ই ফেব্রুয়ারি পর্যন্ত চলে প্রেমের

Saranna

neem phuler modhu new valantin's day special promo on air

ফেব্রুয়ারি মাস মানেই প্রেমের মরসুম। এই মরসুমে চারিদিকে শুধুই এখন প্রেম আর প্রেম। ৭ ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ১৪ ই ফেব্রুয়ারি পর্যন্ত চলে প্রেমের সপ্তাহ। অনেকেই এই প্রেমের সপ্তাহের তাৎপর্য জানেন আবার অনেকেই না জেনেই প্রেমের সপ্তাহ পালন করে। শহর থেকে গ্রাম, গ্রাম থেকে শহর সকল প্রেমিক প্রেমিকা মাতেন এই ভ্যালেন্টাইনে।

সেখানে বাদ যাবে কেন এই বাংলার ধারাবাহিক গুলো। তারাও তো পর্দার প্রেমিক প্রেমিকা। তাই সম্প্রতি, ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)র ভ্যালেন্টাইন ডে (Valantin’s Day) স্পেশাল একটা প্রোমো প্রকাশ পেয়েছে। প্রেমের সপ্তাহে প্রতিটা দিনই কোনো না কোনো বিশেষ দিন থাকে। সেই বিশেষ দিনের মধ্যে একটা দিন হল হাগ ডে। এই প্রেমের দিনটিকে বিশেষ ভাবে উদযাপন করল ‘নিম ফুলের মধু’-র সৃজন আর পর্ণা।

neem phuler modhu new valantin's day special promo

সম্প্রতি প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা গেছে ভ্যালেন্টাইন ডে স্পেশাল আয়োজিত অনুষ্ঠানে মঞ্চে সৃজন-পর্ণাকে সেরার সেরা ছুটি হিসেবে চিহ্নিত করা হয়। এর পাশাপাশি বলা হয়, এটাকে সেলিব্রেট করতে সৃজন পর্ণাকে একটা টাইট আলিঙ্গন করবে। পর্ণা অবাক হয়ে যায়। কিন্তু দর্শকদের মঞ্চে বসে থাকা সৃজনের ঠাম্মা, বাবা সকলেই চাইছেন হোক হোক।

কিন্তু সৃজনের মা কখনোই মেনে নিতে পারেনি। এরপর দুজনেই টাইট হাগ করে। কৃষ্ণা বলে, ‘হেসে নাও পর্ণা হেসে নাও। এটা তোমার প্রথম আর শেষ আলিঙ্গন’। এরপর এটাই দেখার পর্ণাকে অপদস্ত করতে তার শাশুড়ি আবার নতুন করে কি করে। কৃষ্ণার এমন ব্যবহারে সকলেই বেশ ক্ষুব্ধ। অনেকেই তাঁকে কুরচিকর মন্তব্য করেছে।

একজন লিখেছেন, ‘মা তো তাহলে ছেলেকেই বিয়ে করতে পারত। আজব যত সব। মা তো না। যেন নিজের সতীন কে দেখছে ছেলের সাথে’। আর একজন লিখেছেন, ‘এ কেমন শাশুড়ি ভাই, এমন একটা ভাব করে এই মহিলা, মনে হয় ওনার ছেলে ওনার স্বামী, আর ছেলের বউ ওনার সতীন’।

আরও দেখতে পারেন