রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার আরেক জনপ্রিয় সিরিয়াল! রইল দিনক্ষণ

ধারাবাহিকের কাহিনী যতই ভালো হোক, টিআরপিই ধারাবাহিকের শেষ কথা বলে। আর তার জন্য খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায় ধারাবাহিক। কারণ সেই ধারাবাহিক টিআরপিতে ভালো নয়,

Saranna

star jalsha serial nawab nandini is ending

ধারাবাহিকের কাহিনী যতই ভালো হোক, টিআরপিই ধারাবাহিকের শেষ কথা বলে। আর তার জন্য খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায় ধারাবাহিক। কারণ সেই ধারাবাহিক টিআরপিতে ভালো নয়, আর তাই বছর ঘুরতে না ঘুরতেই সময়ের অভাবে শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক গুলো। এই আওতায় পড়ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini)। 

আট মাসের মাথায় শেষ হয়ে গেল এই ধারাবাহিক। এই ধারাবাহিক দেখা যেত সন্ধ্যা ৬ টায়। এই স্লটে এসেছে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। বালিঝড় শুরু হওয়ায় এই ধারাবাহিকের স্থান চলে গেছে বিকাল ৫টায়। বালিঝড় আসায় সকলেই ভেবেছিলেন নবাব নন্দিনী শেষ হয়ে যাচ্ছে। কিন্তু তা না করে বিকাল ৫ টায় দেখানো হত। কিন্তু বর্তমানে জানা গেল ধারাবাহিকের শেষ শ্যুটিং সম্পন্ন হয়ে গেছে।

star jalsha serial nawab nandini

১১ ই ফেব্রুয়ারি ছিল ধারাবাহিকের শেষ শ্যুটিং। সবারই মন খারাপ এই খবরে। টিআরপি তালিকায় ভালো ফলাফল না করতে পারায় এই অবস্থা। প্রথম দিকে এই ধারাবাহিকের প্রবল উত্তেজনা ছিল দর্শক মনে। বিশেষ করে তারা অন্যভাবে ধারাবাহিকের প্রচার  শুরু করেছিলেন। একে বারে মাটির কাছে গিয়ে, সকলের মনের কাছে গিয়ে ধারাবাহিকের প্রচার শুরু করেছিলেন। 

জনপ্রিয় একটি ইউটিউব চ্যানেল ‘পপি’স কিচেন উইথ ভিলেজ ফুড’ (Popi kitchen with village food) এখানে ধারাবাহিকের প্রচার করতে গিয়েছিলেন নবাব নন্দিনীর দুই মুখ্য কলাকুশলী, অভিনেত্রী ইন্দ্রানী পাল (Indrani Paul) এবং রেজওয়ান রাব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh)। এই কিচেনে পপি নামের একটি গ্রামের বধূ গ্রামের তাজা শাকসবজি তুলে এনে, পুকুর থেকে মাছ ধরে দর্শকদের সামনে নানান রকম পদ রান্না করে দেখান।

nawab nandini serial

শুধু রান্না নয়, খেয়েও দেখান তিনি। আর তার স্বামী ক্যামেরা ধরে সমস্ত ভিডিওটি করেন। এখানে এসে নবাব এবং নন্দিনী রান্নাবান্না ও খাওয়া দাওয়া সম্পন্ন করেন। কিন্তু তা সত্ত্বেও ধারাবাহিকের জনপ্রিয়তা সেই শুন্যেই পৌঁছাল। জনপ্রিয়তা বলা ভুল  টিআরপি তালিকায় একেবারে দেখায় যায় না ধারাবাহিকের নাম। আর তাই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকের পথচলা।

আরও দেখতে পারেন