শিবরাত্রিতে ‘হরগৌরীর’ মিলন চোখ জুড়ালো দর্শকের! মিঠাইয়ের নতুন প্রোমো ঘিরে উচ্ছাস নেটপাড়ায়

জী বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। দেখতে দেখতে দর্শকের ভালোবাসায় দুই বছর পার করেছে ধারাবাহিকটি। ধারাবাহিকের প্রতিটি চরিত্র দর্শকের কাছে সমান ভাবে গুরুত্ত্বপূর্ণ। মিঠাই সিদ্ধার্থর জুটিকে

Nandini

mithai siddhartha meet again on sibratri in mithai

জী বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। দেখতে দেখতে দর্শকের ভালোবাসায় দুই বছর পার করেছে ধারাবাহিকটি। ধারাবাহিকের প্রতিটি চরিত্র দর্শকের কাছে সমান ভাবে গুরুত্ত্বপূর্ণ। মিঠাই সিদ্ধার্থর জুটিকে প্রচুর ভালোবাসা দিয়েছেন দর্শক। মিঠাই বিনোদনের থেকে বেশি আবেগ প্রতি দর্শকের কাছেই। বাংলার মিষ্টি, সুন্দর পরিবার, আর পরিবারের সদস্যদের মিলেমিশে আনন্দ সব মিলিয়ে থালা সাজানো উপহার যেন দর্শকের জন্য।

তবে বর্তমানে ধারাবাহিকের গল্পে এসেছে আমূল পরিবর্তন। ব্যবসার কলহের জেরে পরে মিঠাই। তাকে মারার চেষ্টা হয়। যখন সবাই জানে মিঠাই মারা গেছে তখন আবার সেই মিঠাই চরিত্রটিকে ফিরিয়ে আনা হয় গল্পে। মিঠাই চপরিত্রটি দর্শকের এতটাই প্রিয় যে, মিঠাইকে মৃত দেখানোর পর থেকেই দর্শকের আবদার ছিল মিঠাইকে ফিরিয়ে আনার।

mithai siddhartha meet again on sibratri

তবে অনেকবার ফিরবে ফিরবে করেও মিঠাইকে না ফিরতে দেখে দর্শক একপ্রকার ধরেই নিয়েছিলেন তাদের প্রিয় মিঠাই চরিত্রটিকে আর কখনোই হয়তো তারা দেখতে পারবেননা। তাই টিআরপি তালিকাতেও মিঠাই অনেকটা পিছিয়ে যেতে শুরু করেছিল। কিন্তু দর্শকের আশা যখন শেষ তখনই নির্মাতারা দিলেন দুর্দান্ত চমক। ধারাবাহিকে ফিরে এলো মিঠাইরানী।

মিঠাইকে ধারাবাহিকে ফিরতে দেখে দর্শক ভীষণ খুশি হয়েছেন। তবে গল্পে এখন যে ঘুরণ এসেছে তাতে মিঠাই সিদ্ধার্থর জীবনে ফিরে আসায় দর্শক যেমন খুশি হয়েছেন তেমনই মিঠি চরিত্রটির কি হবে তা নিয়ে দর্শক বেশ ধাঁধায় আছেন। তবে দর্শককে ডবল খুশি দিয়েছেন নির্মাতারা। মিঠাই একা ফেরেনি ধারাবাহিকে সাথে ফিরেছে মোদক পরিবারের মিষ্টি নিয়ে। মিঠাই সিদ্ধার্থর মেয়ে মিষ্টি।

mithai siddhartha meet again

একদিকে মিঠাইকে ছোট থেকে না পেয়ে মিঠিকে নিজের পরম বন্ধু হিসাবে গড়ে তোলা শাক্য আর এক দিকে মায়ের সাথে যুদ্ধ করে বড় হতে থাকা ছোট্ট মিষ্টি। সম্প্রতি একটি নতুন প্রমো সামনে এসেছে ধারাবাহিকটির। মিঠাইকে খুঁজে পাচ্ছে সিদ্ধার্থ। এতদিন কাছাকাছি এলেও একে অপরের সাথে দেখা হয়নি তাদের। তবে মেয়ে তার বাবাকে ঠিক বন্ধু বানিয়ে নিয়েছিল।

সম্প্রতি নতুন প্রোমোতে দেখা গেলো শিবরাত্রির দিন শিব মন্দিরে প্রার্থনা করতে গিয়ে মিঠাই জ্ঞান হারালে সেখানে পৌঁছে যায় সিদ্ধার্থ। আর সে মিঠাইকে দেখে প্রায় আঁতকে ওঠে। মিঠাইকে নিয়ে সিদ্ধার্থর এতদিনের অপেক্ষা শেষ হতে চলেছে। সিদ্ধার্থ আবার তার ভালোবাসা ফিরে পেতে চলেছে। দর্শক বেশ উচ্ছসিত পরবর্তীতে কি ঘটতে চলেছে মিঠাইতে।

আরও দেখতে পারেন