‘মেয়েবেলা’তে বড় টুইস্ট, মৌ-ডোডোর বিয়ের পরেই এল চাঁদনীর টাকা, ফাঁস আগামী পর্ব

কিছুদিন হল শুরু হয়েছে ষ্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়েল মেয়েবেলা (Meyebela)। শুরু থেকেই দর্শকদের মন জিতে নিয়েছে ধারাবাহিকটি। কারণ ধীর গতিতে শুরু হলেও ইতিমধ্যেই

Nandini

meyebela chandni sends money after mou dodo registry marriage complete

কিছুদিন হল শুরু হয়েছে ষ্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়েল মেয়েবেলা (Meyebela)। শুরু থেকেই দর্শকদের মন জিতে নিয়েছে ধারাবাহিকটি। কারণ ধীর গতিতে শুরু হলেও ইতিমধ্যেই নিত্য নতুন চমক দেখা যাচ্ছে কাহিনীতে। এমনিতেই বাংলা সিরিয়াল মানেই কিছুদিনের মধ্যে কোনো না কোনোভাবে বিয়ের ট্র্যাক। ‘মেয়েবেলা’র ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি! টাকার প্রয়োজনীয় বাড়ির ছেলে ডোডোর সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মৌ।

যারা সিরিয়াল দেখেন তারা ভেবেছিলেন হয়তো একাধিক সমস্যা আসবে বিয়ের পথে। হয়তো অমিতাভ এসে হাজির হবে ঠিক সিঁদুর দানের সময়, এসে বলবে মৌ তো আমার বৌ। কিংবা ঠিক বিয়ের পরেই হয়তো হাজির হবে। কিন্তু সেসব আর হবে না কারণ অমিতাভ মারা গেছে। তাই ডোডোর সাথে বিয়ে নিয়ে আর কোনো সমস্যাই রইল না।

meyebela mou dodo

কিন্তু মুশকিল হল অন্য জায়গায়! গল্পে ইতিমধ্যেই ত্রিকোণ সম্পর্ক দেখা গিয়েছে। ডোডোর সাথে চাঁদনীর সম্পর্ক ছিল। কিন্তু টাকার জন্যই মৌয়ের সাথে বিয়েতে রাজি হয় সে। এদিকে বিয়ের ঠিক পরেই হাজির হয় চাঁদনীর পাঠানো টাকা। এক ব্যক্তি টাকা নিয়ে এসে বলে চাঁদনী পাঠিয়েছে।

meyebela mou dodo registry marriage

স্বাভাবিকভাবেই এই কথা শুনে রীতিমত মাথায় হাত বাড়ির সকলেরই। বাড়ির সকলে তো বটেই দর্শকদের মনেও প্রশ্ন জাগে, তবে কি এবার মৌ কে অস্বীকার করবে ডোডো? না! সেটা হয়নি, সত্যিকারের বিয়ে যখন হয়েছে তখন সেটার মর্যাদা রাখবে সে। তাই সিদ্ধান্ত নেয়, চাঁদনীকে পাঠানো টাকা ফিরিয়ে দেবে সে।

এখন প্রশ্ন হচ্ছে, আগামী দিনে গল্পের মোড় কোন দিকে ঘুরবে? কিছুদিনের মধ্যেই কি মৌ ডোডোর সম্পর্কে ফাটল দেখা দেবে? নাকি চাঁদনী ডোডোকে না পেয়ে গল্পের ভিলেন হয়ে উঠবে? এই মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না। এর জন্য আগামী দিনের ‘মেয়েবেলা’ দেখতে হবে।

আরও দেখতে পারেন