মনোহরায় এলো মিষ্টি, বাবা-মেয়ের সুন্দর মুহূর্ত চোখ ভেজালো দর্শকদের

জী বাংলার (Zee Bangla) এক অতন্ত্য জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকের গল্প যেমন দর্শকের মন ছুঁয়ে যায়। তেমনই প্রতিটি অভিনেতা অভিনেত্রী তাদের অভিনয় দ্বারা

Nandini

in monohora siddhartha feed misti with his hand in mithai

জী বাংলার (Zee Bangla) এক অতন্ত্য জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকের গল্প যেমন দর্শকের মন ছুঁয়ে যায়। তেমনই প্রতিটি অভিনেতা অভিনেত্রী তাদের অভিনয় দ্বারা দর্শককে বিপুল আনন্দ প্রদান করেছেন। মিঠাই চরিত্রটি দর্শকের কাছে খুব আপন হয়ে উঠেছে। মিঠাই চরিত্রটির হুর হুর ইংরেজি বলা। বিপদে পড়লে গোপালকে স্মরণ করা আর পরিবারের সকলের সঙ্গে হৈ চৈ করে মেতে থাকা। এই সবটাই দর্শকের মনে গেঁথে রয়েছে।

তবে বর্তমানে ধারাবাহিকের গল্পে এসেছে আমূল পরিবর্তন। ব্যবসার কলহের জের পড়েছে মিঠাইয়ের উপর। তাকে মারার চেষ্টা হয়। যখন সবাই জানে মিঠাই মারা গেছে তখন আবার সেই মিঠাই চরিত্রটিকে ফিরিয়ে আনা হয় গল্পে। মিঠাই চপরিত্রটি দর্শকের এতটাই প্রিয় যে, মিঠাইকে মৃত দেখানোর পর থেকেই দর্শকের আবদার ছিল মিঠাইকে ফিরিয়ে আনার।

in monohora siddhartha feed misti with his hand

তবে অনেকবার ফিরবে ফিরবে করেও মিঠাইকে না ফিরতে দেখে দর্শক একপ্রকার ধরেই নিয়েছিলেন তাদের প্রিয় মিঠাই চরিত্রটিকে আর কখনোই হয়তো তারা দেখতে পারবেননা। তাই টিআরপি তালিকাতেও মিঠাই অনেকটা পিছিয়ে যেতে শুরু করেছিল। কিন্তু দর্শকের আশা যখন শেষ তখনই নির্মাতারা দিলেন দুর্দান্ত চমক। ধারাবাহিকে ফিরে এলো মিঠাইরানী। আর শুধু মিঠাইরানী নয় সাথে রয়েছে মিষ্টি।

নামের মতোই মিষ্টি এই ছোট্ট মেয়েটি। মিঠাই ও সিদ্ধার্থর মেয়ে। সেই দুর্ঘটনার পর মিঠাই তার স্মৃতি হারিয়েছে। তাই তার মেয়েই এখন তার গোটা জগত। মিষ্টিও মাকে আগলে রাখার চেষ্টা করে ছোট্ট দুটো হাত দিয়ে। ভাগ্য মিষ্টিকে তার বাবার সাথে দেখা করিয়ে দিয়েছে। মাধুকরী করতে বেরিয়ে সে মনোহরায় পৌঁছে যায়। আর নিজের অজান্তেই নিজের বাড়িতে পা রাখে মিষ্টি।

in monohora siddhartha spend time with misti

তারপর সিদ্ধার্থ আর মিষ্টির মাঝে সুন্দর কিছু মুহূর্ত গড়ে ওঠে যা দেখে চোখে জল আসে দর্শকদের। মিষ্টিকে নিজের মেয়ের মতোই ভালোবাসতে শুরু করেছে সিদ্ধার্থ। সে মিষ্টিকে নিজের হাতে খাইয়ে দিয়েছে। তার জন্য নতুন জামা কিনে দিয়েছে। তাকে স্কুলে ভর্তি করার কথাও ভেবেছে সে। মিষ্টির জন্যই আবার গান গাইছে সে। সিদ্ধার্থকে এভাবে দেখে খুশি তার পরিবারও। এবার যখন সিদ্ধার্থ জানতে পারবে মিষ্টি তার নিজেরই মেয়ে তখন কি হয় তা জানতে আগামী পর্ব গুলিতে চোখ রাখতে হবে।

আরও দেখতে পারেন