Mohor : অভিষেক চ্যাটার্জীকে শ্রদ্ধা জানিয়ে শেষ দিনে শ্যুটিং ফ্লোরে কেক কাটলো ‘মোহর’ টিম!

বাংলা বিনোদনের জগতে জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসায় সম্প্রতি নিয়ম করে বদলেছে একের পর এক ধারাবাহিকের পর্দায় সম্প্রচারণের সময়। কারণ নতুন অনেক ধারাবাহিক জায়গা পেয়েছে ষ্টার

1minute Desk

Mohor team on last day suting

বাংলা বিনোদনের জগতে জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসায় সম্প্রতি নিয়ম করে বদলেছে একের পর এক ধারাবাহিকের পর্দায় সম্প্রচারণের সময়। কারণ নতুন অনেক ধারাবাহিক জায়গা পেয়েছে ষ্টার জলসায়। সময় পরিবর্তন, সমালোচনা, আর টি.আর.পি তালিকায় উত্থান-পতন শেষে এই পথ চলার যাত্রা শেষ করতে চলেছে ‘মোহর (Mohor)’ ধারাবাহিক। বিগত ২০১৯ সালে পথ চলা শুরু হয়েছিল এই ধারাবাহিকের। ভিন্ন স্বাদের গল্প নিয়ে হাজির হয়েছিল ‘মোহর’ টিম।

Mohor

‘মোহর (Mohor)’ ধারাবাহিকটি চলার পথে সমালোচনার সাথে সাথে প্রচুর ভালোবাসা অর্জন করেছে দর্শকের। ধারাবাহিকটি বাংলা ভাষা ছাড়াও আরও ৬ টি ভাষায় শুরু করা হয়েছিল। বর্তমানে, বাংলা সহ এখনো তিনটি চ্যানেলে ‘মোহরে’র রিমেক চলছে। প্রতিটি চ্যানেলেই ‘মোহর’ দর্শকের মন জয় করে নিয়েছে। মোহর ও শঙ্খ স্যারের জুটি দর্শকের চোখে হয়ে উঠেছে সেরা। সকলের ভালোবাসা ও বুক ভরা আশির্বাদকে পাথেয় করে পথ চলা শেষ করছে ‘মোহর’ ধারাবাহিক।

টলিউডের প্রাণবন্ত অসাধারণ অভিনেতা অভিষেক চ্যাটার্জী এই ধারাবাহিকে এক বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনয় দর্শকের মনে অভিনেতার প্রতি ভালোবাসা দ্বিগুন করে তুলেছে। তবে গত ২৩ শে মার্চ গোটা টলিউড ইন্ডাস্ট্রিকে চোখের জলে ভাসিয়ে পৃথিবী ছেড়েছেন অভিনেতা। বর্ষীয়ান এই অভিনেতার অকাল প্রয়ানে সবাই শোকস্তব্ধ হয়ে পড়েছিল।অভিনেতার ছবিকে সামনে রেখেই কেক কেটে মোহরের গোটা টিম এই পথ চলা শেষ করলো।

Mohor team on last day suting

এপ্রিল মাসের ৩ তারিখেই শেষ হয়ে যাবে ধারাবাহিকটি। গত বছরের এপ্রিল মাস থেকেই ধারাবাহিকটি একবছর দুপুরের স্লটে জায়গা করে নিয়েছিল। ‘মোহর’ বন্ধ হয়ে যাওয়ার খবরে মন খারাপ মোহরের ভক্তগণদের। তাদের তরফে জমা পড়েছে হাজারো মন্তব্য, কেউ বলেছেন মোহরের পুরো পরিবারকে খুব মিস করবেন, আবার কেউ বা বলেছেন শঙ্খ ও অদিতি ম্যাম অর্থাৎ পর্দায় মা ছেলের সম্পর্কের ম্যাজিক ঠিকমতো দেখা হলো না, আরও কিছুটা বাকি রয়ে গেলো যেন, ইত্যাদি নানান মন্তব্য, ভালোবাসা, আশীর্বাদে মোহরের গোটা টিমকে ভরিয়ে দিয়েছেন আপামর দর্শক।

আরও দেখতে পারেন