প্রেমদিবস পালন অরিলোকের! ‘গোধূলি আলাপ’ দর্শকদের দিলো এক চমকপ্রদ উপহার

ভালোবাসা মানে না কোনো বয়স, মানে না জাতি-ধর্ম-বর্ণ। ভালবাসা শুধুই ভালোবাসা । খাঁটি ভালোবাসা। আট থেকে আশি সকলেই মত্ত ভালোবাসায়। বিশেষ করে মত্ত ১৪ ই

Saranna

godhuli alap nolok arindam celebrate valentin day new promo on air

ভালোবাসা মানে না কোনো বয়স, মানে না জাতি-ধর্ম-বর্ণ। ভালবাসা শুধুই ভালোবাসা । খাঁটি ভালোবাসা। আট থেকে আশি সকলেই মত্ত ভালোবাসায়। বিশেষ করে মত্ত ১৪ ই ফেব্রুয়ারি। ৭-১৪ ই ফেব্রুয়ারি এই এক সপ্তাহ ভালোবাসা দিবস, এই দিবসে মাতোয়ারা সকলেই। রিল লাইফ, রিয়েল লাইফ সকলেই প্রেমের মরসুমে ডগমগ। আর তাই এই মরসুমে গা ভাসালেন অসমবয়সী প্রেমের জুটি নোলক এবং অরিন্দম।

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। ধারাবাহিকের মূল বিষয় ছিল এক অসমবয়সী প্রেমের উপাখ্যান। অভিনেতা কৌশিক সেন (Koushik Sen) এবং নবাগতা অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar) জুটির এই উপাখ্যান প্রথম দিন থেকে দর্শকদের মনে কৌতূহল সৃষ্টি করেছিল। হঠাৎ অসমবয়সী কেন? শুধু তাই নয়, প্রথম দিকে অতটাও পছন্দ হয়নি ধারাবাহিকটিকে।

godhuli alap nolok arindam celebrate valentin day

কিন্তু এখন এই জুটি সুপারহিট। নোলক অরিন্দমের খুনসুটি ময় প্রেমজ জীবন দর্শকদের আপ্লুত করেছে। আধ ঘন্টা দর্শকদের বসিয়ে রাখে টিভির পর্দার সামনে। এতটাই সুন্দর তাদের প্রেম কাহিনী। তবে এখন দুজনেই দূরত্বে রয়েছেন। দূরে চলে গিয়েছেন বলে কি কখনো কাছে আসবে না? অবশ্যই আসবে। এটাই আশা করছিলেন দর্শকরা। আর এই প্রেম দিবসে প্রকাশ হল সেই প্রোমো যা নোলক-অরিন্দমকে আবারও কাছে আনে।

প্রোমোতে দেখা যাচ্ছে, দুজনেই মত্ত রয়েছেন ভালোবাসায়। অরিন্দম নোলককে বলছে তোমার মুখের হাসি প্রাণ থাকতে হারিয়ে যেতে দেব না। আর এই প্রোমোর বিস্তারিত কাহিনী দেখা যাবে ১৩ থেকে ১৭ ফেব্রুয়ারি। দর্শকরা এতদিন অপেক্ষা করছিল কবে তারা কাছে আসবে। আর সেই শুভক্ষণ এসেই গেল।

অনেকেই খুশি এই প্রোমো দেখে। অনেকেই বেশ সুন্দর সুন্দর মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘ ওরে না কি দেখছি এটা কি লাগছে , জুলু কাকু একেবারে মন ভরিয়ে দিল’। আর একজন লিখেছেন , ‘অরিন্দম নোলোক কে এভাবে এক সাথে দেখতে খুব সুন্দর লাগছে’।

আরও দেখতে পারেন