বোধিসত্ত্বের পর পর্দার ‘লোকনাথে’র দেখা পাওয়া গেলো নতুন সিরিয়ালে! রইল প্রোমো

সম্প্রতি, স্টার জলসার (Star Jalsha) নতুন কয়েকটি ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। তার মধ্যে অন্যতম হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola o Sreeman Prithviraj)। বেশ অনেকদিন

Nandini

aranya roy chowdhury coming on komola o sreeman prithviraj

সম্প্রতি, স্টার জলসার (Star Jalsha) নতুন কয়েকটি ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। তার মধ্যে অন্যতম হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola o Sreeman Prithviraj)। বেশ অনেকদিন আগেই এই ধারাবাহিকের প্রোমো সামনে এসেছিলো। তবে কোনো চরিত্রের মুখ বোঝা যায়নি তাতে। তবে সম্প্রতি, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এর আরেকটি প্রোমো প্রকাশ পেয়েছে আর তাতে দেখা মিলেছে একঝাঁক তারকার। এই ধারাবাহিকে মুখ্য দুই চরিত্রে ছোটবেলার অভিনয় করবেন শিশুশিল্পী অয়ন্যা ও সুকৃত।

এছাড়াও, আরও অনেক অভিনেতা অভিনেত্রীকে এই ধারাবাহিকে দেখা যাবে। তাদেরই মাঝে দেখা গেলো আরও এক শিশুশিল্পীকে। অরণ্য রায় চৌধুরী (Aranya Roy Chowdhury), যে কিছুদিন আগেই জী বাংলায় শেষ হয়ে যাওয়া সিরিয়াল বোধিসত্ত্বে ছিল। এই শিশুশিল্পী তার যাত্রা শুরু করে জী বাংলারই এক জনপ্রিয় সিরিয়ালের মধ্যে দিয়ে। জয় বাবা লোকনাথ সিরিয়াল দিয়ে। সেখানে ছোট্ট লোকনাথের ভূমিকায় দেখা যায় তাকে।

where is lokhnath child actor aranya roy chowdhury nowdays1

এরপর সে নিয়েছে দীর্ঘ সময়ের বিরতি। সেই ছোট্ট লোকনাথকে আজ প্রথম দেখায় কেউ চিনতেই পারবেননা। তবে সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি সে দুটি সিনেমাও করেছে ‘ভয়’ ও ‘গুল্ম’। লোকনাথ ধারাবাহিকের পর দীর্ঘ বিরতি শেষে ছোট্ট অরণ্যকে আবার দেখা যায় জী বাংলাতেই, বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে। আর এবার তাকে দেখা যাবে পৃথ্বীরাজের বন্ধুর ভূমিকায়।

পৃথ্বীরাজ ওরফে মানিক যে ভূমিকায় অভিনয় করবেন সুকৃত সাহা। তার এক বন্ধুর রূপেই প্রোমোতে দেখা গেছে অরণ্যকে। এবার ধারাবাহিক শুরু হলেই পরিষ্কার করে বোঝা যাবে সে বন্ধু নাকি কোন পরিজন। প্রসঙ্গত, এই ধারাবাহিকের গল্প হতে চলেছে বর্তমানের বাকি ধারাবাহিক গুলির থেকে একেবারে ভিন্ন। দস্যিপনায় ভরা এক ভালোবাসার গল্প শোনাতে আসছে এই ধারাবাহিক।

স্বদেশী আন্দোলনের সময় যখন চারিদিক যুদ্ধের আঁচে উত্তপ্ত তখন সেই প্রেক্ষাপটেই কোথাও গড়ে উঠবে এক সহজ সরল ভালোবাসা। যাতে ভালোবাসার পাশাপাশি থাকবে দস্যিপনাও। কমলার বাবা ইংরেজ সাহেবদের সমঝে চলেন। তাদের তালে তাল দিতে ভালোবাসেন। আর মানিক অর্থাৎ পৃথ্বীরাজের বাবা চরম ইংরেজ বিরোধী। তিনি মোটেও পছন্দ করেননা ইংরেজদের। এই নতুন গল্প কেমন হতে চলেছে তা শুরুর পরেই ক্রমশ বোঝা যাবে।

আরও দেখতে পারেন