তিন বৌমার ঘর জুড়তে কোমর বেঁধেছে শাশুড়ি! ‘তোমার খোলা হওয়া’র পর্ব মুগ্ধ করল দর্শককে

জী বাংলার (Zee Bangla) বর্তমান নতুন ধারাবাহিক গুলির একটি হল ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa)। এই ধারাবাহিকটি শুরু থেকে সেভাবে টিআরপি তালিকায় বিশেষ দেখতে

Nandini

jhilmil tries to slove her three sons house problems

জী বাংলার (Zee Bangla) বর্তমান নতুন ধারাবাহিক গুলির একটি হল ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa)। এই ধারাবাহিকটি শুরু থেকে সেভাবে টিআরপি তালিকায় বিশেষ দেখতে পাওয়া যায়নি। হিন্দি বিনোদন চ্যানেলের একটি জনপ্রিয় সিরিয়ালের গল্পের অনুকরণে এই ধারাবাহিকটি শুরু হয়েছে। তিন বৌমার অল্পবয়সী শাশুড়ি। কিভাবে সে হয়ে উঠবে সেরা শাশুড়ি। নিয়ম দিয়ে নয় ভালোবাসা দিয়ে বাঁধবে সে নিজের সংসার।

ঝিলমিলকে তার শাশুড়ি বেশ পছন্দ করেন। তবে মেজো বৌমা ছাড়া কেউ সেভাবে তাকে সমর্থন করেনা। বরং কিভাবে তাকে সকলের কাছে অপ্রস্তুত করে তোলা যায় সেই চিন্তাই করে সকলে মিলে। তবে সম্প্রতি এই ধারাবাহিকের নতুন পর্ব মন কেড়েছে দর্শকের। একজন মায়ের পাশাপাশি বন্ধুর মত নিজের সন্তানদের কথা চিন্তা করছে ঝিলমিল।

jhilmil tries to slove her three daughter in laws problems in tomar khola hawa

পরিবারের তিন ছেলে ও বৌমাদের সে নিজের সন্তানের মতোই দেখতে শুরু করেছে। রায় বাড়িতে শাসন থাকলেও ভালোবাসা নেই। নিয়ম থাকলেও বাঁধন নেই। ঝিলমিল সেটা উপলব্ধি করেছে। এমনকি তার শাশুড়িও তাকে বলেছে যে রায় বাড়ির প্রতিটা সম্পর্ক উপর থেকে দেখতে যতটা সুখী, সুন্দর দেখতে লাগে আসলে ভিতর থেকে ততটাও সুন্দর নয় সম্পর্ক গুলো।

তাই ভালোবাসার দিনে ঝিলমিল গবেষণা করতে বেরোয় তার তিন ছেলে ও বৌমাদের সম্পর্কে ঠিক কি কি সমস্যা? আর সবার সমস্যা সে আবিষ্কার করেও ফেলে। কিন্তু শুধু এখানেই থেকে থাকেনা সে। খুব সুন্দর করে তাদের সমস্যা মিটিয়ে দেয় সে কথা না বলেও সে সমস্যার সমাধান করা যায় কিছু সময় তা ঝিলমিল প্রমান করে দিয়েছে।

jhilmil tries to slove her three daughter in laws problems

আর ঝিলমিলের এই উদ্দ্যোগ সকলের নজর কেড়েছে। একজন মা যেন চুপিসারে তার সন্তানদের গৃহস্থ সম্পর্কের সুতো জুড়ছে গোপনে। ঝিলমিলের এই প্রয়াস দর্শককে বেশ মুগ্ধ করেছে। ভালোবাসা দিবসে এই পর্ব সকলকে ভালোবাসায় ও একরাশ মুগ্ধতায় ভরিয়ে দিয়েছে। ঝিলমিলের প্রশংসায় দর্শক। এরপর ঝিলমিলকে আবির কিভাবে সমর্থন করে সেটাই দেখার।

আরও দেখতে পারেন