পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে? রিয়েল লাইফের ভ্যালেন্টাইন নিয়ে মুখ খুললেন আদৃত!

এই প্রেমের সপ্তাহে সকলেই সকলের মনের মানুষকে নিয়ে উদযাপনে ব্যস্ত। এই প্রেমের সপ্তাহেই সকলের মনের প্রেমের গোপন অজানা কথার ইঙ্গিত পাওয়া যায়। কারণ সকলেই চায়

Saranna

adrit roy openup about his relationship

এই প্রেমের সপ্তাহে সকলেই সকলের মনের মানুষকে নিয়ে উদযাপনে ব্যস্ত। এই প্রেমের সপ্তাহেই সকলের মনের প্রেমের গোপন অজানা কথার ইঙ্গিত পাওয়া যায়। কারণ সকলেই চায় এই বিশেষ দিনটিকে মুহুর্তময় করতে। আর তাই অনুরাগীরাও সোশ্যাল মিডিয়ায় কিংবা সংবাদ মাধ্যমে উঁকি দিয়ে বসে থাকে, তাদের পছন্দের অভিনেতারা প্রেমের সপ্তাহে কে কি করল? 

সকলের পছন্দের অভিনেতা আদৃত রায় (Adrit Roy) প্রেমের সপ্তাহে কি করলেন? তাঁর কি আদৌও প্রেমিকা আছে? এই সব প্রশ্নের উত্তরের অনুসন্ধান করতে সকলেই বেশ উদগ্রীব। তাই এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, আগের ভ্যালেন্টাইন্স আর এখনের ভ্যালেন্টাইন্সের তফাত কি? তিনি বলেন, ‘ব্যক্তিগত ভাবে আমি ভ্যালেন্টাইন্স নিয়ে কিছু ভাবি না। প্রত্যেকদিনই ভ্যালেন্টাইন’।

adrit roy openup about his love lady

স্কুল লাইফে অনেক প্রেমের প্রস্তাব পেয়েছিলেন, কিন্তু তাদের উত্তরে কখনও সাড়া দেননি। কিন্তু নিজে যখন প্রথম প্রেমের প্রস্তাব  দিয়েছেন, তখন ব্যর্থ হয়েছেন। তবে দ্বিতীয় বার যখন প্রস্তাব দেন তখন সাকসেসফুল হন। অর্থাৎ আদৃত রায়, বাস্তবে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন। আদৃত রায় প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন কিনা, যাদের সংশয় ছিল, তাদের সেই সংশয় দূর হল। 

এরপরে তাঁকে জিজ্ঞাসা করা হয়, আদৃত রায় প্রেমিক হিসাবে কেমন? এর উত্তরে আদৃত জানান, ‘যার সাথে প্রেম করছি সে বলতে পারবে। আমার তো নিজেকে  খুব ভালো মনে হয়, আমার তো মনে হয়, আমার মতো ছেলে নেই’। এবারেই প্রশ্ন থেকে যায় আদৃত রায় কার সাথে প্রেম করছেন? অনেক আগে গুঞ্জন শোনা গিয়েছিল, পর্দার দিদিয়া অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বির সাথে প্রেম করছেন তিনি।

তবে এই নিয়ে তারা কেউ স্পষ্ট করে কখনোই কিছু বলেননি। তাই সেই গুঞ্জনের সত্যতাও জানা যায়নি। তাদের দুজনের দাবি তারা খুব ভালো বন্ধু। তাহলে কি এই বন্ধুত্ব থেকেই প্রেম? তা জানতে হলে হয়ত অপেক্ষা করতে হবে। তবে আদৃতের এই স্বীকারোক্তিতে সকলেই বেশ অবাক। তবে আদৃতের সাথে সকলেই চাইছে সৌমিতৃষার জুটি। পর্দার জুটি নয়, বাস্তবের জুটি হিসাবে।

আরও দেখতে পারেন