ট্র্যাকে ফিরতেই বিরতি নিলেন ‘মিঠাই’ অভিনেত্রী! সোশ্যাল মিডিয়ায় দিলেন খবর

মিঠি হোক কিংবা মিঠাই (Mithai), সব চরিত্রেই তিনি সুন্দর। সব চরিত্রেই তিনি অপরূপা, আর তাই তো মহিলা থেকে পুরুষ সকলেই তাঁর ফ্যান। এই জনপ্রিয় অভিনেত্রী

Saranna

mithai actress soumitrisha kundu going to vacation for her birthday

মিঠি হোক কিংবা মিঠাই (Mithai), সব চরিত্রেই তিনি সুন্দর। সব চরিত্রেই তিনি অপরূপা, আর তাই তো মহিলা থেকে পুরুষ সকলেই তাঁর ফ্যান। এই জনপ্রিয় অভিনেত্রী তথা সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundu) সকলেই চোখে হারায়, সকলেই তাঁর জীবনে আড়ি পাতে। তিনি কি করছেন? কি পোস্ট করছেন সবটাই সবাই নজরে রাখেন, এমনই জনপ্রিয় অভিনেত্রী তিনি।

অভিনেত্রী সৌমিতৃষাও খুব সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। নিজের জীবনের ভালো-মন্দ সবটাই তিনি সকলের কাছে শেয়ার করেন। আর তাই সোশ্যাল মিডিয়াতেও তাঁর বেশ ফলোয়ার। সকলেই তাঁর ছবি দেখে আপ্লুত হয়। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন তাতে লেখা ছিল, ‘ আমি আমার ঘরকে মিস করব। তবে ২৬ তারিখ আবার দেখা হচ্ছে’।

mithai actress going to vacation

এই পোস্ট দেখে অনেকেই কল্পনা করে নিয়েছেন, মিঠাই ধারাবাহিকে হয়ত আর অভিনয় করবেন না। শ্যুটিং ছেড়ে চলে যাচ্ছেন চিরজীবনের মত। কিন্তু ঠিক তা নয়, ২৪ শে ফেব্রুয়ারি তাঁর জন্মদিন। আর এই জন্মদিন পালনের জন্য পাড়ি দিয়েছেন অন্য জায়গায়। কিন্তু কোথায় গেছে তা জানা যায়নি। আজ ২৪ তারিখ সৌমিতৃষার জন্মদিন , সকলেই আবেগে ভাসছেন। সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার জন্য শুভেচ্ছা বার্তা ভর্তি। সকলেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন, বোঝায় যাচ্ছে কত ফ্যান ফলোয়ার তাঁর।

এক অনুরাগী তাই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আজ ২৪শে ফেব্রুয়ারী, সাধারণত ফেব্রুয়ারী মাস বলতে আমরা ভালোবাসার মাস বুঝি , তাহলেই ভাবুনতো যারা এই মাসে জন্মায় তারা কতটা ভাগ্যবান বা ভাগ্যবতী। আজ এমনি একজন ভাগ্যবতীর কথা বলবো , নাম-সৌমিতৃষা কুন্ডু যদিও এখন আর এই নামটার কোনো প্রয়োজন পরে না তার এখন একটাই নাম ‘মিঠাই’।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


গোটা বাংলা জানে এখন মিঠাই এর খ্যাতি, হাজারো দর্শক কাঁদে এই মেয়েটার অভিনয়ে, হাজারো দর্শক হাঁসে এই মেয়েটার পাগলামিতে। এরকম ভালোবাসা খুব কম সংখ্যক মানুষের কপালে থাকে এই ভালোবাসাটা আগলে রেখো, যত্নে রেখো….ভালো থেকো সৌমিতৃষাদি, আর অবশ্যই ভালোবাসায় থেকো, জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা সৌমিতৃষা’।

আরও দেখতে পারেন