পরকীয়ার জলে নৌকাডুবি, মাত্র ৩ মাসেই বন্ধের মুখে জী বাংলার এই সিরিয়াল!

১ বছর, ২ বছর ধারাবাহিকের পথচলা এসব যেন এখন অতীত। ধারাবাহিকের সময়সীমা এক বছর খুব কম ধারাবাহিকেই দেখা যায় , কারণ সবটাই এখন ৩ মাস,

Saranna

sohag jol serial soon going to off air

১ বছর, ২ বছর ধারাবাহিকের পথচলা এসব যেন এখন অতীত। ধারাবাহিকের সময়সীমা এক বছর খুব কম ধারাবাহিকেই দেখা যায় , কারণ সবটাই এখন ৩ মাস, ৪ মাস কিংবা ৮ মাস। তবে এই তালিকায় কিছু ব্যাতিক্রমী সিরিয়াল আছে। বর্তমানে ধারাবাহিকের সময়সীমা কমে যাওয়ার অন্যতম কারণ হল টিআরপি। নতুন শুরু হওয়া অনেক ধারাবাহিকই টিআরপি তালিকায় সেরা দশে জায়গা করে নিতে পারেনি। তাদের মধ্যে অন্যতম হল ‘সোহাগ জল’ (Sohag Jol)। 

কিন্তু কেন টিআরপি তালিকায় নাম দেখা যায়না? এর কারণও অনেক আছে। ধারাবাহিক সম্প্রচারের সময় ঠিকঠাক থাকেনা, অনেক সময় ধারাবাহিক এমন সময় দেখানো হয়, যে সময় বেশিরভাগ মানুষ ব্যস্ত। এর জন্য অনেকেই সময় পরিবর্তনের কথা বলে থাকেন। আবার অনেক সময় দেখা যায় টিআরপি বাড়াতে ধারাবাহিক নির্মাতারা এমন সব চমক আনেন, যা একেবারেই দর্শকের কল্পনার বাইরে চলে যায় মাঝে মধ্যে।

netizens angry on sohag jol

গল্পের মূল ট্র্যাকটাই পাল্টে ফেলেন তারা। এই যেমন, জি বাংলায় (Zee Bangla) সবেমাত্র শুরু হওয়া একটি নতুন ধারাবাহিক, যার নাম ‘সোহাগ জল’। এই ধারাবাহিক বেশিদিন হয়নি শুরু হয়েছে। ২৮ নভেম্বর থেকে রাত ৯ টায় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা অভিনীত এই ধারাবাহিক বন্ধের মুখে। টিআরপি তালিকাতেও বিশেষ ফল লাভ করতে পারেনি। আর তাই আগামী মার্চেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। এমনটাই শোনা যাচ্ছে। 

আসলে ধারাবাহিকের টিআরপি বাড়াতে ধারাবাহিকে এমন চমক আনা হয়েছে তা নিয়ে সকলেই সমালোচনা করেছেন। অনেকেই বেনী বৌদির পরকীয়া দেখে ক্ষুব্ধ। অনেকেই জানিয়েছেন এই ধারাবাহিক বাড়ির সবার সাথে বসে দেখা যায় না। তাই এক নেটিজেন জানিয়েছেন, ‘আজ বলতে বাধ্য হলাম একটা ভালো গল্পের সিরিয়ালকে নষ্ট করে দেওয়া হচ্ছে। হানি বাফনার অভিনয় দেখার ইচ্ছা ছিল কিন্তু বঞ্চিত হলাম।

sohag jol serial new promo on air

এই সমস্ত সস্তা গল্পের আয়ু বেশি দিন টেকেনা। আমার দৃষ্টিকটু লেগেছে। ‘শোনা যাচ্ছে, এই ধারাবাহিক শেষ হওয়ার পর এই জায়গায় আসছে ব্লুজ প্রোডাকশনের একটি নতুন ধারাবাহিক। যার নাম ‘মুকুট’। মুখ্য ভূমিকায় থাকবেন মাধবীলতা খ্যাত অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া। তবে এখনও অফিশিয়ালি  কিছু জানা যায়নি এই নতুন ধারাবাহিকের ব্যাপারে।

আরও দেখতে পারেন