সোনার কারণে দূরত্ব বাড়লো সূর্য-দীপার! নতুন ফন্দি মিশকার

‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)র দর্শকরা সবসময় একটাই প্রশ্ন করে গেছে কবে হবে সূর্য-দীপার মিল। কবে আসবে সোনা-রূপার আসল পরিচয় সামনে? এই সুদিন এল দর্শকদের জন্য।

Nandini

anurager chhowa in darjiling sona in danger

‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)র দর্শকরা সবসময় একটাই প্রশ্ন করে গেছে কবে হবে সূর্য-দীপার মিল। কবে আসবে সোনা-রূপার আসল পরিচয় সামনে? এই সুদিন এল দর্শকদের জন্য। সোনা-রূপার আসল পরিচয় ফাঁস হবে সূর্য-দীপার কাছে। যা দর্শকদের কাছে বেশ উৎসাহজনক। কারণ এতদিন ধরে এটারই অপেক্ষা করছিলেন তারা। ধারাবাহিক যারা দেখেন তারা জানেন, সোনা-রূপা এবার আলাদা হচ্ছে।

সম্প্রতি, প্রকাশ পাওয়া একটি প্রোমোতে দেখা গিয়েছিল দীপা রুপাকে নিয়ে আর সূর্য সোনাকে নিয়ে দার্জিলিং যাচ্ছে। তারা উঠবেও একই হোটেলে। কিন্তু দুইজনের কেউই তা জানেনা। তবে সোনা আর রুপা একে অপরকে স্টেশনের বাইরে দেখে নিয়েছিল তবে বুদ্ধি করে তারা তাদের বাবা-মা কে বলেনি যদি যাওয়াটা না হয় সেই ভেবেই।

anurager chhowa in darjiling sona get kidnap

তবে ট্রেনে উঠে সোনা ও রুপা একে অপরের সাথে ঠিক দেখা করে নিয়েছে। রুপা সোনাকে তার মায়ের হাতের রান্না খাইয়েছে। কিন্তু এই দার্জিলিং যাত্রাতেও মিশকা সঙ্গী হয়েছে সূর্য-দীপার। সে কিছুতেই পিছু ছাড়ছেনা সূর্যর। কবে যে এই মিশকার মুখোশ খুলে যাবে সূর্যর সামনে তা নিয়ে দর্শক বেশ আগ্রহের সঙ্গে অপেক্ষা করছেন।

তবে ট্রেনে যেতে যেতে রুপা আর সোনা মিশকাকে বাথরুমে বন্ধ করে দিয়েছিল আর তা দেখে দর্শক বেশ মজা পেয়েছেন। কিন্তু মিশকাও যে ছেড়ে দেওয়ার পাত্রী নয়। দার্জিলিংয়ে গিয়ে কায়দা করে সে সোনাকে কিডন্যাপ করায়। আর সূর্যর কাছে দোষী  প্রমান করে দীপাকে। সম্প্রতি জলসার অফিসিয়াল পেজে প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা গেছে সেইরকমই এক নতুন চমকের ঝলক।

মিশকা একজনকে দীপার মত সাজিয়েছে। যার পিছনে ফুলমা ফুলমা ডাকতে ডাকতে সোনা ছুটে যাচ্ছে কিন্তু সে দাঁড়াচ্ছেনা। অন্যদিকে সূর্য দীপাকে বলে ‘তুমি আমার সোনাকে কোথায় রেখেছো?’ সূর্যর এমন প্রশ্নে ভয় পেয়ে যায় দীপাও কিন্তু দুইজনে মিলে খুঁজতে থাকলেও সোনাকে পায়না তারা। আর সোনা যার পিছনে যাচ্ছিল সে সোনাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে চলে যায়।

যদিও এই ঘটনা দেখে ফেলে রুপা। কারণ সে সোনার পিছনেই যাচ্ছিল তাকে ডাকতে ডাকতে। কিন্তু সে বুঝতে পারেনি সোনা কেন অচেনা লোকেদের সাথে গাড়িতে উঠলো। আর এদিকে সূর্য মেয়েকে খুঁজে না পেয়ে পুলিশ ডাকে। আর দীপাকে দেখিয়ে বলে ‘দীপা আমার মেয়েকে লুকিয়ে রেখেছে।’ তবে সোনাকে কিভাবে খুঁজে পাবে সূর্য। আর দীপারই বা কি হবে? মিশকার মুখোশ কি এবারেও খুলবেনা? এমন অনেক প্রশ্ন অনুরাগীদের মনে। তবে উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে আগামী পর্বগুলিতে।

আরও দেখতে পারেন