ফাগুনে প্রেমের হাওয়া জলসা অভিনেত্রীর জীবনে! নিজেই অনুরাগীদের দিলেন সুখবর

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। এখন সকলেই তাঁকে চেনেন দ্যুতি হিসেবে। তাঁর জীবনের টার্নিং পয়েন্ট হল ‘গাঁটছড়া’। গাঁটছড়ার

Saranna

actress shreema bhattacharya and indranil chatterjee are dating

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। এখন সকলেই তাঁকে চেনেন দ্যুতি হিসেবে। তাঁর জীবনের টার্নিং পয়েন্ট হল ‘গাঁটছড়া’। গাঁটছড়ার জনপ্রিয়তার সাথে সাথে দ্যুতির জনপ্রিয়তাও বিশাল। তাই তো সকলেই খোঁজ রাখে, শ্রীমার সোশ্যাল মিডিয়ায়, শ্রীমা কোথায় যাচ্ছে, কী পোস্ট করছেন সবটাই নজরে রাখেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

তবে অভিনয়ের পাশাপাশি প্রেমজ সম্পর্কের জন্য সবসময় শিরোনামে থাকেন শ্রীমা ভট্টাচার্য। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori) খ্যাত টিপু ওরফে ইন্দ্রনীল চ্যাটার্জীর (Indranil Chatterjee) সাথে প্রেম করছেন। সম্প্রতি আন্দামান থেকেও ঘুরে এসেছেন কিন্তু তা সত্ত্বেও স্বীকার করেননি। এবার প্রেমের স্বীকারোক্তি দিয়েই দিলেন।

shreema bhattacharya and indranil chatterjee are dating

২৬ শে ফেব্রুয়ারি ছিল শ্রীমার জন্মদিন। আর সেই দিন একটা রিল ভিডিও পোস্ট করেন ইন্দ্রনীল। ভিডিওর মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানিয়ে লেখেন, ‘শুভ জন্মদিন পার্টনার, গোটা পৃথিবীর সব আনন্দ সব খুশি তোমার হোক এবং সবসময় ফিট থেকো তুমি’। এর উত্তরে শ্রীমাও ধন্যবাদ জানিয়েছেন ইন্দ্রনীলকে। রিল ভিডিওতে দেখা যাচ্ছে, দুজনেই মত্ত ‘কেশারিয়া’ গানের সঙ্গে রোমান্টিকতায়।

শ্রীমার পরনে ছিল কালো রঙের টিশার্ট এবং ইন্দ্রনীলের পরনে ছিল গোলাপি রঙের টিশার্ট। তাদের যে প্রেম জমে ক্ষীর তা বোঝায় যাচ্ছে। যদিও এখনও কেউই ভালোভাবে প্রকাশ্যে আনেননি সবটা। দেখা যাক কবে আনেন। বর্তমানে দুজনেই ব্যস্ত ধারাবাহিক নিয়ে। একজন ব্যস্ত গাঁটছড়া নিয়ে। আর ইন্দ্রনীল ব্যস্ত কালার্স বাংলার নতুন ধারাবাহিক নায়িকা নাম্বার নিয়ে।


এর আগে অভিনেত্রীর সম্পর্ক ছিল অভিনেতা গৌরবের (Gourab Roy Chowdhury) সঙ্গে। কিন্তু এই সম্পর্কে থাকার সময় শ্রীমার সম্পর্ক ছিল আরও একজনের সাথে, আর তা জেনে গৌরব নিজেকে সরিয়ে নেন। কিন্তু তারপর গত বছর শোনা গিয়েছিল, চেন্নাই সুপারকিংস তথা কেকেআর খ্যাত ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু পূজোর সময় দেখা যায়, এই সম্পর্কের সব স্মৃতি ডিলেট হতে।

আরও দেখতে পারেন