অভিনয়ে বৌমাকে গোল দিলো শাশুড়ি! সেরা অভিনেত্রীর পুরস্কার লাবণ্য সেনের ঝুলিতে

প্রতিটি ধারাবাহিকে শুধুমাত্র নায়ক-নায়িকা থাকে না, থাকে নানারকম চরিত্রের সমাহার। আর এই সমাহার থাকলে, তবেই তো একটা ধারাবাহিকের কাহিনী সুমধুর হয়। যেমন একটা পরিবারে অনেক

Saranna

rupanjana take best actress award for anurager chhowa

প্রতিটি ধারাবাহিকে শুধুমাত্র নায়ক-নায়িকা থাকে না, থাকে নানারকম চরিত্রের সমাহার। আর এই সমাহার থাকলে, তবেই তো একটা ধারাবাহিকের কাহিনী সুমধুর হয়। যেমন একটা পরিবারে অনেক মানুষ থাকলে, পরিবারটা বেশ মজার হয়, তেমনই ধারাবাহিকে অনেক চরিত্র থাকলে ধারাবাহিকটা মজার হয়। প্রত্যেকটি ধারাবাহিকেই এমন অনেক চরিত্রের সমাবেশ দেখা যায়।

সব ধারাবাহিকে অনেক চরিত্রে আছে বটে, তবে একটার সঙ্গে আর একটার সাদৃশ্য নেই। যেমন মেয়েবেলা ধারাবাহিকে মৌয়ের যে শাশুড়ি সে তো মৌকে সহ্য করতে পারে না, অপরদিকে যদি দেখা যায় ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) তাহলে দেখা যায় দীপার শাশুড়ি দীপাকে অনেক স্নেহ করেন। আর সে কারণেই দীপার শাশুড়ি লাবণ্য সেন অর্থাৎ অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্রের (Rupanjana Maitra) অভিনয় দর্শকদের কাছে বেশ প্রসংশিত।

rupanjana take best actress award

আর প্রশংসিত বলেই তিনি পেয়েছেন, ‘বেঙ্গল এচিভস অ্যাওয়ার্ড ২০২৩’। সাধারণত এরকম শাশুড়ি খুবই কম দেখা যায়। অনান্য ধারাবাহিকে মমতাময়ী শাশুড়িই তাঁর বউমাকে স্নেহ করে। কিন্তু লাবণ্যর মতো স্মার্ট শাশুড়ি বউমাকে ঈর্ষা করে। আর অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা গেছে পুরো উল্টো। লাবণ্য খুবই স্মার্ট, অন্যদিকে দীপার প্রতি রয়েছে অগাধ ভালোবাসা।

লাবণ্যর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। তাঁর অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত। দীপার প্রতি তাঁর অনুরাগ, দীপাকে ফিরিয়ে আনার আকুলতা, নাতনীদের প্রতি মিষ্টতা, ন্যায় বিচার এই সবকিছুই তাঁকে দর্শকদের কাছে জনপ্রিয় করে তুলেছে। আর তাই তিনি পেয়েছেন অনুরাগের ছোঁয়ার জন্য সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড। এই সুন্দর ঘটনা, নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী। সকলেই তাঁকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

এক অনুরাগী লাবণ্যর চরিত্র সম্পর্কে তাই লিখেছেন, ‘লাবন্য সেনগুপ্ত। ওহ মাই গড, কি তীক্ষ্ণ অভিনয়। প্রথমে নেগেটিভ থাকলেও এখন পজিটিভ। আমরা জানি পজিটিভ চরিত্ররা অনেক ন্যাকা হয় কিন্তু ওনি সম্পূর্ন আলাদা। আমার মনে হয় সিরিয়ালের নায়ক নায়িকার থেকে তার রোল বেশি গুরুত্বপূর্ণ। ‘সত্যিই তাই প্রথমদিকে নেগেটিভ হলেও, বর্তমানে তাঁর চরিত্রে নেই কোনো নঞর্থক শেড।

আরও দেখতে পারেন