একসাথে পর্দায় ফিরছেন ‘শ্রীময়ী’, ‘সর্বজয়া’! সত্যিটা কি? রইল বিস্তারিত

টলিপাড়ার বিখ্যাত অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy) এবং ইন্দ্রানী হালদার (Indrani Halder)। দুজনেই বেশ জনপ্রিয় সকল দর্শকদের কাছে। ইন্দ্রানী হালদার দেবশ্রীর আগে থেকে ছোটো পর্দাতে

Saranna

indrani haldar and deboshree roy cming together in new serial

টলিপাড়ার বিখ্যাত অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy) এবং ইন্দ্রানী হালদার (Indrani Halder)। দুজনেই বেশ জনপ্রিয় সকল দর্শকদের কাছে। ইন্দ্রানী হালদার দেবশ্রীর আগে থেকে ছোটো পর্দাতে অভিনয় করেছেন , শুধু তাই নয়, বর্তমানেও তিনি বেশ উল্লেখযোগ্য সিনেমাতে কাজ করছেন। কিন্তু দেবশ্রী রায়কে খুবই কম দেখা যায় টিভির পর্দায়। না দেখা যায় বড় পর্দায়, না দেখা যায় ছোটো পর্দায়। তবে শোনা যাচ্ছে, আবারও পর্দায় দেখা মিলবে এই দুজনের।

ইন্দ্রাণী হালদারকে দেখা গিয়েছিল, ‘গোয়েন্দা গিন্নি’, ‘শ্রীময়ী’ ধারাবাহিকে। তারপর আর ছোটো পর্দায় দেখা মেলেনি, তবে দেখা মিলেছিল, ‘ কূলের আচার’ সিনেমায়। খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী। কিন্তু ইদানীং আর ছোটো হোক, বড় হোক কিছুতেই দেখা মিলছে না। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, ZEE 5-র নতুন ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ অভিনয় করতে চলেছেন। আর জানা গিয়েছিল, ঘরে ঘরে জি বাংলা- এর সঞ্চালিকা হিসেবে।

indrani halder

কিন্তু ঘরে ঘরে জি বাংলার সঞ্চালিকা তে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্যকে। অন্যদিকে দেবশ্রী রায়কে দেখা গিয়েছিল, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’ তে। রাজনীতির জন্য অভিনয়ে দেখা যায়নি, কিন্তু বহু বছর পর সর্বজয়া ধারাবাহিকের হাত ধরে ফিরেছিলেন অভিনয় জগতে। কিন্তু টিআরপি কম থাকায় ধারাবাহিক বন্ধ হয়ে যায়, আর এই ধারাবাহিকে পর আর দেখা যায়নি দেবশ্রীকে।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে তাঁর দেখা মিলেছিল।অন্যদিকে দেবশ্রী রায় চাইছিলেন, ইন্ডাস্ট্রির চেনা মঞ্চে আবারও নতুন করে ফিরতে। অনুরাগীরাও চাইছেন আবারও ফিরুক অভিনেত্রী। অভিনেত্রীর অভিনীত সিনেমা গুলি আজও অনুরাগীরা ভুলতে পারেনা, তাই তো যখন ২০২১ এ বহু বছর ধারাবাহিকে ফিরেছিলেন।

debashree roy

তখন সকলেই খুশিতে ডগমগ। তবে শোনা যাচ্ছে, তিনি একা নন, একসাথে দুই অভিনেত্রী আবারও ফিরছেন পর্দায়। অতীতে একসাথে অনেক সিনেমা করেছেন, আর তাই পরিচালকরা চাইছেন, আবার দুজনে একসাথে পর্দায় ফিরুক। কিন্তু কোন ধারাবাহিকে দেখা যাবে, কবে সেই ধারাবাহিক আসবে সে সবকিছু এখনো জানা যায়নি।

আরও দেখতে পারেন