ছেলে-বৌমাকে কাছাকাছি দেখেই দরজা ভাঙতে ছুটলো শাশুড়ি! কৃষ্ণার আচরণে নিন্দার ঝড় নেটপাড়ায়

জী বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। এই ধারাবাহিক এখনও পর্যন্ত টিআরপি তালিকায় সেরা দশে নিজের জায়গা ধরে রেখেছে।

Nandini

neem phuler modhu krishna broke door knowing srijan and parna togather

জী বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। এই ধারাবাহিক এখনও পর্যন্ত টিআরপি তালিকায় সেরা দশে নিজের জায়গা ধরে রেখেছে। ধারাবাহিকে সৃজন পর্ণার জুটির এক অন্যরকম রসায়ন, সাথে এক মা ছেলের বর্তমান সমাজে দাঁড়িয়ে বৌমার প্রতি মানসিক অত্যাচার দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে। ছেলের বিয়ে দেওয়ার পরও ছেলেকে নিয়ে মায়ের অতিরিক্ত অধিকার বোধ দর্শকের কাছে চক্ষুশুল হয়ে উঠেছে।

বিয়ের পর থেকেই দত্ত বাড়ির বউ হওয়ার সুবাদে পর্ণাকে একের পর এক নতুন নতুন অস্বস্থিকর পরিস্থিতির মুখোমুখি পড়তে হয়েছে বারবার। আর প্রথম প্রথম তো সৃজন নিজের বাড়ির লোকজনের উপরে গিয়ে একটা কথাও বলতে পারতো না। তবে সৃজন যতদিন মুখ খোলেনি ততদিন বিষয়টা ছিল একটু আলাদা। বর্তমানে যখন সৃজনের মা দেখছে যে পর্ণার হয়ে বাড়ির লোকের উপরে সৃজন কথা বলছে।

neem phuler modhu krishna broke door knowing srijan and parna togather in bathroom

তখনই এক অন্যরকম বদমাইশি করার কথা মাথায় আসে তার। তিনি মনে করেন পর্ণা তার ছেলে অর্থাৎ সৃজনকে হাত করে নেওয়ার চেষ্টা করছে। আর একদিন পর্ণাই হবে এই বাড়ির কর্তী। তিনি মনে মনে ভাবনাও ভেবে ফেলেছেন যে পর্ণা সৃজন মিলে তাকে বৃদ্ধাশ্রম পাঠিয়ে দেবে। আর তার এইসব চিন্তাভাবনায় আরও মদত জুগিয়েছে বাড়ির বড় বৌ মৌমিতা। কারণ সে চায় তার বোনের সাথে সৃজনের যাতে বিয়েটা হয়।

তাই সে উঠেপড়ে লেগেছে পর্ণা আর সৃজনকে আলাদা করতে। সাথে সৃজনের মাও মাঝে মাঝে এমন কিছু করছেন যা দেখে ছিঃ ছিঃ করছেন দর্শক। ছেলে বৌমা ঘরে থাকাকালীন উঁকি দেওয়া। আড়ি পেতে কথা সোনা। আর ছেলে আর ছেলের বউ এর মাঝে তিন্নিকে জোর করে ঢোকানোর চেষ্টায় মদত দেওয়া।

সম্প্রতি, ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে। আর এই প্রোমো রীতিমত হৈচৈ ফেলে দিয়েছে নেটপাড়ায়। এটি ধারাবাহিকের তরফে দোল স্পেশাল একটি প্রোমো। যাতে দেখা যাচ্ছে সৃজন বাথরুমে থাকাকালীন পর্ণা ভুল করে বাথরুমে ঢুকে পরে। তবে পর্ণা বেরিয়ে যেতে গেলে সৃজন তার হাত টেনে ভিতরে ঢুকিয়ে নেয় আর দরজা লক করে দেয়।

তারা তাদের কিছুটা একান্ত মুহূর্ত কাটাচ্ছিল আর তখনই বাইরে থেকে সৃজনের মা ছুতে আসেন। আর অয়নকে বলেন বাথরুমের দরজা ভেঙে ফেলতে। আর এর পাশাপাশি মৌমিতাকেও বলতে শোনা যায় সৃজনের মায়ের কানে কানে যে সৃজন আর পর্ণা একসাথে বাথরুমে আছে। আর এমন একটা প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় বয়ে চলেছে সৃজনের মা কে নিয়ে।

আরও দেখতে পারেন