জল্পনাই সত্যি, আসছে ‘মন ফাগুন ২’! জানালেন ‘রুশা’ অভিনেত্রী গীতশ্রী

স্টার জলসার (Star Jalsha) এক সময়ের সেরা ধারাবাহিক ছিল ‘মন ফাগুন’ (Mon Phagun)। দর্শকদের বেশ পছন্দের ছিল এই ধারাবাহিক। কাহিনী থেকে কলাকুশলী দর্শকদের কাছে সবটাই

Saranna

mon phagun 2 coming soon actress geetashree give hint to netizen

স্টার জলসার (Star Jalsha) এক সময়ের সেরা ধারাবাহিক ছিল ‘মন ফাগুন’ (Mon Phagun)। দর্শকদের বেশ পছন্দের ছিল এই ধারাবাহিক। কাহিনী থেকে কলাকুশলী দর্শকদের কাছে সবটাই ছিল পছন্দের। কিন্তু কম টিআরপি থাকার কারণে সময়ের আগেই শেষ করে দেওয়া হয়। তবে এই সিদ্ধান্ত দর্শকরা মেনে নিতে পারেননি, তাই তারা চেয়েছিলেন, আবার ফিরে আসুক মন ফাগুন জুটি। তবে জানা যাচ্ছে, সেই কথাই এবার হয়তো সত্যি হতে চলেছে।

ধারাবাহিকে ঋষি-পিহুর জুটি সকলেরই বেশ ভালো লাগত। তাই অনু্রাগীরা চেয়েছিলেন, ঋষি-পিহুই আবার ফিরে আসুক আর সাথে আসুক সিরিয়ালের পার্ট ২ নিয়ে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন, পিহু তথা অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha) এবং পিহুর দিদি রুশা তথা অভিনেত্রী গীতশ্রী রায় (Geetashree Roy)। এই দুই অভিনেত্রী পর্দার সাথে সাথে পর্দার বাইরেও একে অপরের বেশ বন্ধু। তাদেরকে মাঝে মধ্যেই একসাথে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। 

mon phagun 2 coming soon actress geetashree give hint

গীতশ্রী রায়ের একটি ইউটিউব চ্যানেল রয়েছে, সেখানে গীতশ্রী এবং সৃজলাকে দেখা গেল সম্প্রতি। সেখানে একটি ভিডিওতে তাদের দেখা যাচ্ছে যার ক্যাপশনে দেওয়া রয়েছে ‘মন ফাগুন ২’। এমন একটা ক্যাপশন দেখেই সকলে আবেগে ভাসছেন। দর্শকের অনুমান তাহলে কি সত্যিই আসছে ‘মন ফাগুন ২’? যদিও এই বিষয়ে আর কিছুই বিস্তারিত জানা যায়নি। 

আসলে মন ফাগুন যখন শেষ হয়, তখন একটা আভাস রয়ে যায়, হয়ত আবারও ফিরে আসবে পার্ট ২। কারণ ঋষি-পিহুর শেষ দৃশ্য অনেকটা অপূর্ণতা, অনেকটা আলো-আধারি ভাব রয়ে গেছে। আর তাই সেই কারণেই সবার আশা হয়ত আবারও ফিরবে মন ফাগুন ২। আর সেই কারণেই এমন অপূর্ণতা। ধারাবাহিকের অন্তিম পর্ব তুষ্ট করতে পারেনি দর্শকদের। তাদের প্রবল আশা ও ধারণা যে আবার এই ধারাবাহিক শুরু হবে।

অনুরাগীদের আবদার, ‘দয়া করে ফ্যানদের মতামতের গুরুত্ব দিয়ে একই কাস্টিং একই হিরো হিরোইন এনে ‘মন ফাগুন ২’ আনুন গল্প পুরো বাকি রয়ে গেল…. প্লিজ প্লিজ হিরো হিরোইন এক করে কিছুদিন পরে শনদা সৃজলাদিকে জুটি করে আনুন’।প্রসঙ্গত, ইদানীং দেখা যাচ্ছে, পুরানো জুটিই ফিরে আসছে নতুন ধারাবাহিক নিয়ে,  এই যেমন দেখা গিয়েছে, কৃষ্ণকলি ধারাবাহিকের নীল-তিয়াসা জুটি, ‘খড়কুটো’ ধারাবাহিকের কৌশিক-তৃণা জুটি। তাই এই জল্পনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

আরও দেখতে পারেন