‘খড়ি’ অতীত! রূপবতী ‘বনি’র নতুন লুকে ঘায়েল অনুরাগীরা

স্টার জলসার (Star Jalsha) অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। ধারাবাহিকটি সকলেরই বেশ পছন্দের। বিশেষ করে ধারাবাহিকের চরিত্রগুলো সকলেরই বেশ ভালো লাগে। এই ধারাবাহিকে

Saranna

netizen amzed by gaatchora actress anushka goswami's new look

স্টার জলসার (Star Jalsha) অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। ধারাবাহিকটি সকলেরই বেশ পছন্দের। বিশেষ করে ধারাবাহিকের চরিত্রগুলো সকলেরই বেশ ভালো লাগে। এই ধারাবাহিকে শুধুমাত্র একটা জুটি রয়েছে, তা কিন্তু নয়, ধারাবাহিকে রয়েছে তিন তিনটে জুটি, আর এই তিন জুটিই দর্শকদের বেশ ভালো লাগে। 

খড়ি-ঋদ্ধি জুটি, দ্যুতি-রাহুল জুটি, বনি-কুণাল জুটি। প্রত্যেকরই রোমান্সে দর্শকরা আনন্দ পান, প্রত্যেকরই দুঃখে দর্শকরাও দুঃখিত হন, এতটাই কাছের হয়ে উঠেছেন তিন জুটিরা। খড়ির চরিত্রে অভিনয় করছেন, অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) এবং ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। বনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)।

netizen amzed by gaatchora boni's look

দ্যুতির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং কুণালের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী। এবং কুণালের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রিয়াজ লস্কর। বনি-কুণাল জুটি দর্শকের বেশ পছন্দের। বনির ছোটো ছোটো চুল, বেশ ডানপিটে একটা মেয়ে। তবে বনির এই ছোটো চুল দেখে দর্শকরা দাবি জানিয়েছিলেন, বনির বড়ো চুলের চরিত্র দেখানো হোক।

কারণ বাস্তবে কিন্তু বনির রয়েছে বড়ো চুল। এই বড়ো চুলে সে অপরূপা। দর্শকদের কথা মাথায় রেখে ধারাবাহিক নির্মাতা বনির টমবয়  লুককে বদলে দিলেন। যারা গাঁটছড়া দেখেন, তারা জানেনই, ধারাবাহিক এখন  লিপ নিয়েছে, আর তাই সবারই লুকের পরিবর্তন হয়েছে। আর তাই বনিরও লুকের পরিবর্তন এসেছে।

netizen amzed by gaatchora actress anushka goswami's look

সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, বনির মাথায় বড়ো বড়ো চুল, পরনে রয়েছে শাড়ি। একেবারে যেন অপরূপা। তবে শুধু শাড়ি নয়, সালোয়ারেও দেখা যায় তাঁকে। তাঁর এই রূপ দেখে সকলেই বেশ প্রশংসা করছেন। আসলে দর্শকরা এতদিন এটাই চেয়ে এসেছিলেন। এক অনুরাগী বলছেন, ‘এই প্রথম বনি কে বড় চুলে শাড়ি পড়া লুক এ দেখা গেল। আমার কত দিনের ইচ্ছে ছিল বনি কে এই লুক এ দেখার। কি কিউট লাগছিল আজকের এপিসোড এ।’

আরও দেখতে পারেন