দীর্ঘদিনের পুরানো প্রেমিকাকে নিয়ে বড় পর্দায় আগমন, সোহাগ জলের ‘শুভ্র’র!

বাংলা টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেতা হলেন, অভিনেতা হানি বাফনা (Honey Bafna)। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে, ‘সোহাগ জল’ (Sohag Jol) ধারাবাহিকের মুখ্য চরিত্রে। ধারাবাহিকটি নিয়ে

Saranna

honey honey bafna coming on new film swopnouran

বাংলা টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেতা হলেন, অভিনেতা হানি বাফনা (Honey Bafna)। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে, ‘সোহাগ জল’ (Sohag Jol) ধারাবাহিকের মুখ্য চরিত্রে। ধারাবাহিকটি নিয়ে সমালোচনার শেষ নেই। সকলেই ধারাবাহিককে পরকীয়ার তকমা দিয়েছে। তবে এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই নতুন ধারাবাহিক সোহাগ জল। ধারাবাহিকের অবসান ঘটলেও, অভিনেতার হাতে অনেক অফার।

ধারাবাহিকে সাফল্যিত না হলেও, এবার শোনা যাচ্ছে বড় পর্দায় দেখা যাবে অভিনেতাকে। পরিচালক তুলিরেখা রায়ের নতুন ছবি ‘স্বপ্নউড়ান’ (Swopnouran) এ দেখা মিলবে অভিনেতার। ছোট পর্দা আর ওটিটির পর এবার দেখা যাবে বড়পর্দায়। অভিনেতার বিপরীতে দেখা যাবে দেবলীনা দত্তকে। এই জুটি একেবারে প্রথম। এর আগে এই জুটিকে দেখা যায়নি পর্দায়। ইউনিক জুটি কতটা হিট করে সেটাই দেখার। তবে অভিনেতা খুবই চাপে রয়েছে।

actor honey bafna paid tribute to bengali iconic actor

একদিকে ধারাবাহিক অন্যদিকে সিনেমা। দুটোকেই রীতিমতো ব্যালেন্স করতে নাজেহাল হচ্ছেন অভিনেতা। অভিনেতার কথায়, ‘সত্যিই খুব কঠিন কাজ। আমি যেদিন ছবির শ্যুট করছি, সেদিন সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে। সিরিয়ালের শ্যুট যেমন আগে থেকে করে রাখতে হয়, তেমনই ছবির শ্যুট করে রাখতে হচ্ছে। তাই সাধারণ দিনের থেকে ছবির জন্য বেশি দৃশ্য শ্যুট করে রাখতে হচ্ছে। আর এই কারণেই আমার উপর বেশি চাপ পড়ে যাচ্ছে।

তবে আমাকে সবাই সাহায্য করছে সিনেমার প্রযোজক, সিরিয়ালের সদস্যরা’। ছবির প্রেক্ষাপট নব্বই দশক। ছবির নায়ক উদীয়মান লেখক। জমিদার বাড়ির ছেলে হয়েও দুমুঠো অন্ন জোগাড় করতে নাজেহাল অবস্থা। তাঁর একমাত্র সঙ্গী তার ছোটো ভাই। কিন্তু একদিন লেখকের জীবনে ফিরে আসে তাঁর দীর্ঘদিনের ভালোবাসার মানুষ রমা।

honey honey bafna coming on new film

এরপর কীভাবে এগোবে জীবন, সেটাই দেখার। প্রসঙ্গত, অভিনেতা হানি বাফনা এর আগে ‘বোধন’ ওয়েব সিরিজে কাজ করেছেন। এছাড়াও তিনি কাজ করেছেন, তুমি আসবে বলে, গোয়েন্দা গিন্নি, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, বকুল কথা, প্রথমা কাদম্বিনী, গ্রামের রাণী বীণাপাণি সহ প্রভৃতি ধারাবাহিকে।

আরও দেখতে পারেন