দোলেই স্মৃতি ফিরবে ‘মিঠাই’য়ের! রইল ধারাবাহিকের হোলি স্পেশাল আগাম চমক

দর্শকের কাছে জী বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকটি বেশ জনপ্রিয়। মিঠাই শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। টিআরপি তালিকায় হয়ত মিঠাইকে প্রথম তিনে দেখতে

Saranna

netizen predict this holi mithai get back her memory

দর্শকের কাছে জী বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকটি বেশ জনপ্রিয়। মিঠাই শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। টিআরপি তালিকায় হয়ত মিঠাইকে প্রথম তিনে দেখতে পাওয়া যায়না, তা বলে তার জনপ্রিয়তা কোনো অংশেই কম যায়না। এখনও সকলেই মিঠাই এর আবেগে আবেগিত হয়। আর তাই দর্শকরা অপেক্ষায় রয়েছেন কবে আবার মিঠাই সিডের মিল হবে। কবে দুজনকে একসাথে দেখা যাবে। প্রতীক্ষার অবসান, খুব শীঘ্রই মিল হবে মিঠাই-সিডের।

যারা ধারাবাহিক দেখেন, তারা জানেন, মিঠাই ফিরলেও মিঠাই এর স্মৃতি ফেরেনি। সে সবটাই ভুলে গেছে। সে তার ছেলে শাক্যকেও চেনেনা। সে শুধু মিষ্টির মা। তবে মিঠাই এর স্মৃতি ফেরাতে হল্লা পার্টি থেমে নেই, তারা আপ্রাণ চেষ্টা করছে মিঠাই এর স্মৃতি ফেরানোর। এরই মাঝে আসছে দোল উৎসব। মিঠাই এ খুব ভালো রকম ভাবে এই দোল উৎসব পালন হয়। আর তাই দোলে থাকবে বিশেষ চমক। এই দোল উৎসবেই হয়ত ফিরবে মিঠাই এর স্মৃতি।

mithai get back her memory

অন্যান্য সব ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে এলেও এখনো এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসেনি, আর প্রোমো সামনে এলেই বোঝা যাবে। কি হতে চলেছে। প্রসঙ্গত, মিঠাই এর এই স্মৃতি না ফেরা, পাশাপাশি শাক্য তার মাকে কাছে না পাওয়া, মিষ্টি তারা বাবাকে কাছে না পাওয়া দেখে এক অনুরাগী ধারাবাহিকের লেখিকা রাখী ম্যাডামকে অনুরোধ জানিয়েছেন, মিঠাই এর স্মৃতি যেন ফিরিয়ে দেয়। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অনেক দিন পর কিছু লিখতে ইচ্ছে হলো।

এতো যন্ত্রণার মধ্যে দিয়ে মিঠাই সিড দুটো বাচ্চা ভেসে চলেছে আর সেই দুঃখের স্রোতে ভেসে যাচ্ছি আমরা ও। আর কতদিন ওরা কষ্ট পাবে? এটা অবশ্য গোপাল জানে আর জানে রাখি ম্যাডাম।আজকের দৃশ্য পট দেখার পর মনটা খুব ভারাক্রান্ত হয়ে গেল। ছোট্ট মেয়ে টা কোনো দিন বাবাকে দেখেনি।

mithai get back her memory and go monohora

আজ যখন একটা পরিচয় পেল মিষ্টি কতো মিষ্টি করে বাবাই বলে ডাকছে না মন ভরে ডাকতে পারছে না। দুজনের চোখে একটা আকুলতা। ওপাশে শাক্য বসে আছে দুই চোখে গভীর শুন্যতা নিয়ে. মা তো আমাকে চিনতে পারল না আম্মা।. এই একটা কথা মাতৃহারা ছেলেটার বুকের ভিতর চেপে বসে আছে। কিন্তু না পা বলেছে এই লড়াই টা তাদের করে যেতে হবে মায়ের জন্য।

একদিন সব ঠিক হয়ে যাবে। হ্যাঁ ঠিক তো হবেই। আর সহ্য করতে পারছি না। সব ঠিক থাকত যদি সিরিয়াল টা একটা সিরিয়াল হতো কিন্তু মিঠাই তো তা নয় যে অভিনয় প্রতি মুহূর্তে আমাদের কাছে বাস্তব হয়ে যায় আর অভিনয় থাকে না সেখানে আর কিছু বলার আছে কি? তাই ম্যাডাম কে একটাই অনুরোধ করছি ফিরিয়ে দিন আমাদের মিঠাই রানী কে।’

আরও দেখতে পারেন