সত্যিই ফিরছে ‘মন ফাগুন ২’! রঙের উৎসবের মাঝেই দারুন খবর দিলেন সৃজলা

টিভির পর্দায় যাদের নিয়মিত দেখি, তাদের সাথে আমাদের যেন একটা আত্মার সম্পর্ক গড়ে ওঠে। তাদের কান্না দেখে আমরা কেঁদে ফেলি, তাদের হাসতে দেখে আমরাও হাসি।

Saranna

srijala guha informed the fans about her return

টিভির পর্দায় যাদের নিয়মিত দেখি, তাদের সাথে আমাদের যেন একটা আত্মার সম্পর্ক গড়ে ওঠে। তাদের কান্না দেখে আমরা কেঁদে ফেলি, তাদের হাসতে দেখে আমরাও হাসি। আর তাই এই চরিত্র গুলো আবার কখন ফিরবে তার আশায় বসে থাকি। তাই যখন হঠাৎ করে সেই পছন্দের চরিত্রের আবারও দেখা মেলে নতুন ধারাবাহিকে অন্যভাবে। তখনই আমাদের ঠোঁটে একটা হাসির ঝিলিক ফুটে ওঠে।

সম্প্রতি এক পছন্দের অভিনেত্রীকে হঠাৎ টিভির পর্দায় দেখে দর্শকদের ঠোঁটে হাসির ঝিলিক খেলে গেল। সকলের জনপ্রিয় একটি জুটি হল ঋষি-পিহু। শন ব্যানার্জী আর সৃজলা গুহ (Srijla Guha)। ‘মন ফাগুন’ শেষ হয়ে গেলেও এই জুটি এখনো সকলের মনে রয়ে গেছে। তাই তো নতুন ধারাবাহিক এলে খোঁজ পড়ে, ধারাবাহিকের এই জুটির। সম্প্রতি এই জুটির একজনকে দেখা গেল, স্টার জলসার একটি ধারাবাহিকে। যা দেখে সকলেই বেশ খুশি।

srijala guha informed the fans about her return in haragouri pice hotel

অনেকদিন পরে তাঁকে দেখতে পেয়ে। ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করেছেন সৃজলা গুহ আর ঋষির চরিত্রে অভিনয় করেছেন শন বন্দ্যোপাধ্যায়। শন এখন ব্যস্ত বড় পর্দার জন্য। তাই সৃজলাকেই দেখা গেল, স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ (Haragouri Pice Hotel) এ।

স্টার জলসার তরফ থেকে নতুন প্রোমো ভিডিও প্রকাশ হয়, সেই প্রোমো ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, ‘হরগৌরী পাইস হোটেলে শংকর ঐশানীদের সাথে রঙের উৎসবে সামিল সৃজলা’।পাশাপাশি ভিডিওতে বলতে শোনা যাচ্ছে, ‘আপনাদের প্রিয় সৃজলা আজ চলে এসেছে হরগৌরী পাইস হোটেলে।

শংকর, ঐশানী ও বাকি সবার সাথে মেতে উঠেছি আমি। অনেক অনেক মজা নাচ-গানে ভরে উঠেছে ঘোষ বাড়ি। আমার তরফ থেকে আপনাদের জন্য থাকছে একটা ছোট্ট সারপ্রাইজ’। আর এই সারপ্রাইজ দেখতে হলে ৬ থেকে ১০ মার্চ রাত দশটায় চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। সকলেই অপেক্ষা করে রয়েছে পিহু কি সারপ্রাইজ দেয় সেটা দেখার জন্য। তবে অনেকেই চাইছেন আবার পর্দায় ফিরুক সৃজলা।

আরও দেখতে পারেন