লুকোচুরি শেষ! সূর্য জেনে গেল রূপার আসল পরিচয়, ‘অনুরাগের ছোঁয়া’য় নয়া চমক

স্টার জলসার (Star Jalsha) সকলের প্রিয় একটি ধারাবাহিক হল, ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। যারা এই ধারাবাহিকের অনুরাগী, তারা এটিকে ধারাবাহিক হিসেবে দেখেনা, তারা মনে করে

Saranna

anurager chhowa surja knows rupa's real identity

স্টার জলসার (Star Jalsha) সকলের প্রিয় একটি ধারাবাহিক হল, ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। যারা এই ধারাবাহিকের অনুরাগী, তারা এটিকে ধারাবাহিক হিসেবে দেখেনা, তারা মনে করে ধারাবাহিকের কাহিনী গুলো যেন তাদেরই পরিবারের মধ্যে ঘটছে। এমনকি তারা ভাবে ধারাবাহিকের চরিত্রগুলো তাদেরই নিজেদের কাছের লোক। আর তাই তো তাদের সুখে সুখী, তাদের দুঃখে দুঃখী।

সূর্য-দীপার রাগ অভিমানে দর্শকরাও অস্বস্তিতে ভুগছে। তারা চাইছে, কবে সূর্য-দীপার মিল হবে? কবে মিশকার শয়তানী সবার সামনে প্রকাশ্যে আসবে। কবে দীপা জানতে পারবে সোনা তারই মেয়ে, সূর্য কাউকে বিয়ে করেনি। এই সমস্ত প্রশ্ন দর্শকরা বারবার করছেন ধারাবাহিক নির্মাতাদের। তবে জানা যাচ্ছে খুব শীঘ্রই আসছে শুভক্ষণ। খুব তাড়াতাড়িই হবে সূর্য-দীপার মিলন।

anurager chhowa surja knows rupa deepa's daughter

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে জানা যাচ্ছে, সোনা-রূপাকে পেয়ে বেশ খুশি লাবণ্য। আর তাই দীপার বাড়ি এসে লাবণ্য অনেক উপহার আনে। আর একটি এসি লাগিয়ে দেয়। পাশাপাশি লাবণ্য সোনা-রূপা-দীপাকে নিয়ে একটি রেস্টুরেন্টে যায়। আর সেই রেস্টুরেন্টে মিশকাও যায়। মিশকা গিয়ে ওদের আড়ালে থাকে।

এরপর রূপা সোনাকে জিজ্ঞাসা করে , তোমার জন্মদিন কবে? সোনা বলে, আমার জন্মদিন ১৭ ই নভেম্বর। এটা শুনে রূপা চমকে গিয়ে বলে, ওটা তো আমারও জন্মদিন। এরপরই রূপা সোনাকে বলে, তাহলে আমরা কি জমজ? এই কথা শোনে সূর্য। সূর্য এই কথা শুনে অবাক হয়ে যায়, দুজনের জন্মদিন কীভাবে একই দিনে সম্ভব।

anurager chhowa surja knows about deepa's daughter

অন্যদিকে রুপা স্কুলে হঠাৎ করেই অসুস্থ হয়ে পরে। আর সেই সময় সেখানে সূর্য উপস্থিত থাকায় রুপাকে হাসপাতালে নিয়ে যেতে চায়। আর স্কুলকে বলে রুপার বাড়ির লোকের থেকে অনুমতি নিতে। আর সেখানেই রুপার স্কুল ডায়েরিতে রুপার মায়ের নাম ও ছবি দেখে ফেলে সূর্য। এবার সে কি করবে? আবার নতুন করে দীপাকে ভুল বুঝবে কিনা সেটা আগামী পর্বে চোখ রাখলেই বোঝা যাবে।

আরও দেখতে পারেন