মায়ের ইচ্ছাপূরণে সতীনের সাথে বিয়ের পিঁড়িতে ‘বাবুউউ’, ‘কাপালিক’ সাজে উচিত শিক্ষা দিল পর্ণা

 জি বাংলার (Zee Bangla) অত্যন্ত সুন্দর একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। সবেমাত্র শুরু হয়েছে এই ধারাবাহিক। আর শুরতেই করল বাজিমাত। টিআরপি

Saranna

srijan going to marry tinni in neem phuler modhu

 জি বাংলার (Zee Bangla) অত্যন্ত সুন্দর একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। সবেমাত্র শুরু হয়েছে এই ধারাবাহিক। আর শুরতেই করল বাজিমাত। টিআরপি তালিকাতেও নিজেদের জায়গা একেবারে স্বস্থানে রেখেছে তাদের স্থান পঞ্চমে। ধারাবাহিকের পয়েন্ট ৭.৭। কেউ ভাবতেই পারেনি, এত সুন্দর ফলাফল করবে মাত্র কয়েকদিনের মধ্যেই। এই সবটাই ধারাবাহিকের কাহিনীর চমকে। 

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই, বাবুর মা প্রথম থেকেই মেনে নিতে পারেননি পর্ণাকে। শুধু বাবুর মা নন, মৌমিতাও মেনে নিতে পারেননি। কারণ মৌমিতা চেয়েছিল তার বোন তিন্নিকে সৃজনের সাথে বিয়ে দিতে। কিন্তু সেই বিয়ে সম্ভবপর হয়নি। আর তাই কৃষ্ণার সাথে পরিকল্পনা করে পর্ণাকে জব্দ করতে চায়।

in neem phuler modhu srijan going to marry tinni

তো কয়েকদিন আগে দেখা যাচ্ছে, পর্ণাকে দিয়ে তারা  সতীন কাঁটা ব্রত পালন করায়। যাতে পর্ণা সৃজনের দূরত্ব তৈরি হয়। দুজনে একে অপরের কাছে না আসতে পারে।  যখন তারা লক্ষ্য করল এই পরিকল্পনা তেমন সফল হচ্ছেনা। তখনই তারা আবার একটা পরিকল্পনা করে। সম্প্রতি জি বাংলার তরফ থেকে সেই পরিকল্পনার প্রোমো প্রকাশ পায়। 

প্রোমোতে দেখা যাচ্ছে,  সৃজন আবার বিয়ের পিঁড়িতে বসেছে। তবে সে বিয়ে করেননি পর্ণাকে, সে বিয়ে করছে মৌমিতার বোন তিন্নিকে। আর মৌমিতা পাশে বসে রয়েছে বহুরূপী সন্ন্যাসীনী সেজে। সৃজন সিঁদুর পড়াতে অনীহা করলে সৃজনের মা সৃজনের হাত ধরে বলে, এই মেয়েটাকে সিঁদুর পড়িয়ে দে বাবু। এরপর সৃজন যখনই সিঁদুর পড়াতে যায়, তখনই এসে উপস্থিত হয় সাধিকা।

সেই সাধিকা এসে বলে এই বিয়ে হবেনা। এরপর কৃষ্ণা সাধিকাকে জিজ্ঞাসা করে, কি চাই আপনার? সাধিকা উত্তর দেয়, তোর বাবুকে। এই সাধিকার সাজে যিনি রয়েছেন তিনি হলেন পর্ণা। নিজের ভালোবাসা রক্ষার্থে পর্ণাও খেলল নতুন চাল। এবার দেখা যাক, ধারাবাহিকের কাহিনী কোনদিকে এগোয়। দর্শকরা অপেক্ষায় রয়েছে কবে এই এপিসোড আসবে।

আরও দেখতে পারেন