ছোটপর্দা পেরিয়ে এবার বড় পর্দায় পা রাখছেন ‘গঙ্গারাম’ খ্যাত ‘টায়রা’ অভিনেত্রী সোহিনীর

বাংলা টেলিভিশনের (Bengali Serial) জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, অভিনেত্রী সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। যিনি অভিনয় করেছেন, ‘ময়ূরপঙখী’, ‘ভাগ্যলক্ষ্মী’, ‘গঙ্গারাম’ ধারাবাহিকে। সে বেশি জনপ্রিয়তা

Saranna

actress sohini guha roy debut on film

বাংলা টেলিভিশনের (Bengali Serial) জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, অভিনেত্রী সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। যিনি অভিনয় করেছেন, ‘ময়ূরপঙখী’, ‘ভাগ্যলক্ষ্মী’, ‘গঙ্গারাম’ ধারাবাহিকে। সে বেশি জনপ্রিয়তা পেয়েছে গঙ্গারাম ধারাবাহিকে অভিনয় করে। তবে ছোটোপর্দায়  আর তেমনভাবে দেখা যায়নি।

এরপরই অনুরাগীদের বক্তব্য তাহলে কি ছোটোপর্দায় অভিনয় শেষ? আসলে তা নয় এই অভিনেত্রী এবার পাড়ি দিলেন বড় পর্দায়। শোনা যাচ্ছে, টলিপাড়ায় আগত নতুন ছবি, ‘সাদা রঙের পৃথিবী’ তে দেখা মিলবে অভিনেত্রীর। এছাড়াও এই সিনেমায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তাঁর চরিত্র এখানে দৈত্ব। অর্থাৎ একটি ইতিবাচক আর একটি নেতিবাচক।

actress sohini guha roy debut on bengali film

দুই চরিত্রের নাম ভবানী এবং শিবানী। কিন্তু অভিনেত্রী সোহিনীকে কোন চরিত্রে দেখা যাবে তা জানা যায়নি। উল্লেখ্য, ২০২১ এ গাঁটছড়া বেঁধেছিলেন, দীর্ঘদিনের বন্ধু কল্লোল চৌধুরীর সঙ্গে। বর্ধমানের গুসকরার ছেলে। বাঙালি রীতি মেনে বিয়ে হয়। মাত্র তিন মাস হয়েছিল পরিচয়। কল্লোল পেশায় ব্যবসায়ী, একটি প্রযোজনা সংস্থাও রয়েছে তাঁর।

কয়েকদিন আগে শোনা যাচ্ছিল, মুম্বাইয়ে পাড়ি দেবেন অভিনেত্রী। মুম্বই পাড়ি দেওয়ার জন্য তিনি তৈরি। মুম্বাইয়ের এক প্রযোজনা সংস্থার সাথে কথা হয়েছে। কিন্তু এর মাঝে জানা গেল অভিনেত্রী টলিউডের বড় পর্দাতেই কাজ করছেন। অভিনেত্রী কোচবিহারের মেয়ে। স্কুলের পাঠ শেষ করে কলকাতার লরেটো কলেজে স্নাতক করেন। অ্যামিটি ইউনিভার্সিটি থেকে এম বি এ করেন। এরপর চাকরি সূত্রে থাকেন কলকাতায়।

আর তখনই তাঁর এক বন্ধু শর্টফিল্মের প্রধান চরিত্রের জন্য খোঁজ করেন। আর সেই থেকেই শুরু হয় পথচলা। এরপর জনপ্রিয় নন ফিকশন ‘চকাচক কমেডি শো’ তে অভিনয়ের সুযোগ আসে। এখান থেকেই বেড়ে যায় অভিনয়ের প্রতি ভালোবাসা। ব্যাস তারপর অডিশন দিতে থাকেন। এরপরই সুযোগ পেয়ে যান কালারস বাংলায় ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকে। তারপরই ছেড়ে দিলেন চাকরি। এরপর থেকেই শুরু হল, একের পর এক চরিত্রে কাজ করা। 

আরও দেখতে পারেন