টলিপাড়ায় আবার বিচ্ছেদের সুর! প্রেম ভাঙার গুঞ্জনের মাঝেই মুখ খুললেন অভিনেত্রী

টলিপাড়ায় যেমন টিআরপির কারণে নতুন ধারাবাহিকের নিশ্চয়তা নেই, তেমনই প্রেমের কোনো নিশ্চয়তা নেই। বর্তমান সময়ের প্রেক্ষিতে টিআরপির কারণে নতুন বা পুরাতন সবাই আতঙ্কে থাকে, কবে

Saranna

the actress opened up about the rumors of breakup between sayant and priyanka

টলিপাড়ায় যেমন টিআরপির কারণে নতুন ধারাবাহিকের নিশ্চয়তা নেই, তেমনই প্রেমের কোনো নিশ্চয়তা নেই। বর্তমান সময়ের প্রেক্ষিতে টিআরপির কারণে নতুন বা পুরাতন সবাই আতঙ্কে থাকে, কবে হঠাৎ শেষ হয়ে যাবে। আর তেমনই টলিপাড়ায় নতুন প্রেমের নিশ্চয়তা নেই, আজ হয়ত প্রস্ফুটিত সুন্দর ফুল, আর কাল দেখা যাবে মরা, ক্ষীণ ফুল।

আসলে টলিপাড়ায় প্রেমের ভাঙা গড়ার খেলা চলতেই থাকে। ছোটো পর্দার জনপ্রিয় একজন অভিনেতা হলেন, সায়ন্ত মোদক। বেশ কিছুদিন আগেই সুখবর দিয়েছিলেন, সায়ন্ত মোদক (Sayanta Modak) এবং প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra) একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছে। একে অপরের আলাপ শুরু হয়েছিল, খড়কুটো ধারাবাহিকের মাধ্যমে। আর এই আলাপই প্রেমে রূপান্তরিত হয়। সবসময় দুজনকে একসাথে দেখা যায়।

the breakup rumors between sayant and priyanka

কিন্তু একসাথে আগে দেখা গেলেও এখন আর দেখা মেলেনা। সরস্বতী পুজো কিংবা ভ্যালেন্টাইন্স ডে কোনোটাতেই দুজনের একসাথে দেখা মেলেনি। কি এমন হল? যাদের সবসময় একসাথে দেখা যেত, আজ তারা একে অপরের সাথে যুক্ত নেই? তাহলে কি বিচ্ছেদ? এমনটাই প্রশ্ন করছেন অনুরাগীরা। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, ‘আমি বুঝতে পারছিনা এই কথা কেন রটছে। আমি খুব অসুস্থ।

আর যদি বিচ্ছেদ হয়, আপনারা সবটাই জানতে পারবেন। আবার যদি একসাথে থাকি, তাহলেও জানতে পারবেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলবনা’। উল্লেখ্য, ‘খড়কুটো’ ধারাবাহিকের অভিনেতা সায়ন্ত মোদক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী দেব চন্দ্রিমা সিংহ রায়ের সাথে। সায়ন্ত এর ইউটিউব চ্যানেলে তাদের দুজনকে সবসময় দেখা যেত, কখনও রেস্টুরেন্টে আবার কখনও একান্তে।

actress priyanka opened up about the rumors of breakup between sayant and her

এমনকি এই প্রেম সম্পর্কে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘সায়ন্তের উপর ভরসা আছে বলেই আমি আমাদের সম্পর্কটা সবার সামনে এনেছি। সম্পর্কে জড়িয়েছি মানে বিয়েও করব, পরিকল্পনা চলছে, ঠিক সময়ে সবটা প্রকাশ পাবে’। কিন্তু সেই সম্পর্ক পরিণতি পায়নি। তবে কেন বিচ্ছেদ হয়েছিল এ প্রসঙ্গে কিছু জানা যায়নি।

আরও দেখতে পারেন