পর্ণার বিরিয়ানি মেটালো দুই জা’য়ের মাঝের দূরত্ব! ‘নিম ফুলের মধু’ দেখে হাসছে নেটপাড়া

মাত্র ৪ মাস আগেই শুরু হয়েছে, জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem phuler modhu)। গত ১৪ই নভেম্বর রুবেল দাস আর পল্লবী

Nandini

the dutt family got together with parna's intelligence in neem phooler madhu

মাত্র ৪ মাস আগেই শুরু হয়েছে, জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem phuler modhu)। গত ১৪ই নভেম্বর রুবেল দাস আর পল্লবী শর্মার জুটির এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে। শুরু থেকেই এই জুটি দর্শকদের পছন্দ হলেও, পরিবারের বেশ কয়েকজন মানুষকে একদমই পছন্দ নয় দর্শকদের।

যার মধ্যে এরকমই একটা মানুষ হল মৌমিতা। ধারাবাহিকের মুখ্য চরিত্র পর্ণার বড় জা মৌমিতা। পর্দায় তাদের সম্পর্ক একেবারে সাপে-নেউল। মৌমিতা পর্ণাকে তাড়াতে উদ্যত। একদিকে পর্ণার চরিত্র যেমন প্রশংসা পেয়েছে, তেমনই এই মৌমিতার চরিত্রও বেশ প্রশংসনীয়। এই মৌমিতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত।

dutt family got together with parna's intelligence in neem phooler madhu

সম্প্রতি, এই ধারাবাহিকে ফুটে উঠেছে বাস্তবের এক কঠিন রূপ। সম্পত্তি ভাগের কারণে ভেঙে পড়ছে যৌথ পরিবার। বর্তমানে এই চিত্র খুব পরিচিত হয়ে উঠেছে। সম্পত্তি গত কারণে আপন রক্তও সম্পর্ক শেষ করে দিতে দুবার ভাবেনা। যদিও যৌথ পরিবার এখন বিরল বললেই চলে। আর ধারাবাহিকে গল্পের মাধ্যমে যেভাবে এই চিত্র ফুটিয়ে তোলা হয়েছে তাতে দর্শক বেশ স্পষ্ট বাস্তবতা খুঁজে পেয়েছেন।

শুরু থেকে নিম ফুলের মধু নিজের একটা জায়গা তৈরী করতে শুরু করেছে। পর্ণা ও তার শাশুড়ি সর্বদাই নেটপাড়ায় সমালোচনার শীর্ষে। কৃষ্ণার মত শাশুড়ি বিরল নয় বাস্তবে। তবে বর্তমান সময়ে দাঁড়িয়েও যে এইরকম কেউ হতে পারে সেটা দর্শককে ভাবিয়ে তোলে বারংবার। পর্ণাকে ঠাম্মি পছন্দ করে নিয়ে এসেছেন সৃজনের সাথে বিয়ে দিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)


আর কেউ বিশ্বাস না করলেও ঠাম্মি পর্ণাকে খুব স্নেহ করেন আর প্রচন্ড ভরসাও করেন। তাই এই কঠিন সময়েও ঠাম্মি পর্ণার ভরসায় বুক বেঁধেছেন। তবে পর্ণাও তাকে হতাশ করেনি। ভাঙা পরিবারকে এক করতে দারুন বুদ্ধি লাগিয়েছে পর্ণা। বিরিয়ানি রান্না করেছে সে। আর সেই বিরিয়ানি লুকিয়ে খেতে গিয়ে পর্ণার হাতে ধরা পরে যায় মৌমিতা। তবে হিংসা না দেখিয়ে পর্ণা তার দিদিকে বলে, ‘তুমি খাও, আমি কাউকে বলবোনা’।

আরও দেখতে পারেন