মিতুল’মাকে ভুল বুঝে দূরে চলে গেলো গুগলি! ‘খেলনা বাড়ি’তে নতুন মোড়

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল গুলির একটি হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। মাটির পুতুল গড়ার কারিগরদের নিয়ে শুরু হয়েছিল এই গল্প। তবে বর্তমানে গল্পের

Nandini

googly is moving away from mitul in khelna bari

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল গুলির একটি হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। মাটির পুতুল গড়ার কারিগরদের নিয়ে শুরু হয়েছিল এই গল্প। তবে বর্তমানে গল্পের মোড় ঘুরেছে সম্পূর্ণ অন্য ট্র্যাকে। মিতুল একটি ছোট্ট মেয়েকে নিজের কাছে রেখে মানুষ করেছিল। তার নাম দিয়েছিল গুগলি। পরে সেই গুগলি তার আসল বাবাকে ঠিক ফিরে পেলো। গুগলি আসলে ইন্দ্র ও তার প্রথম স্ত্রী অন্তরার মেয়ে।

ইন্দ্রর সৎ ভাই রণ অন্তরাকে মেরে ফেলেছিল। আর গুগলি পৌঁছে যায় মিতুলের কাছে। তবে নকল অন্তরাই সামনে আনে যে গুগলি আসলে ইন্দ্র আর অন্তরার মেয়ে। মিতুলকে সব সময় সব বিপদে ঝাঁপিয়ে পরে বিপদ সামলাতে দেখা গেছে। কখনও গুগলির স্কুলে দুষ্কৃতীদের সাথে লড়াই করেছে। তো কখনও আবার ইন্দ্রর প্রাণ বাঁচাতে কুমিরের সাথেও লড়াই করতে দেখা গেছে তাকে।

in khelna bari googly is moving away from mitul

মিতুল ও তার আগত সন্তানকে মেরে ফেলতে চেয়েছিল রণ। তবে সাহসী মিতুল সেই বিপদেরও মোকাবিলা করে নিয়েছে। আর অনেক কষ্টে অবশেষে একটি ছেলের জন্ম দিয়েছে সে। তবে তার ছেলেকে কেউ মেরে ফেলতে পারে আবার সেই ভয় মিতুলের মন থেকে যায়নি। আর তাই বাড়ি ফেরার পর থেকেই সে কাউকে নিজের ছেলেকে ধরতে বা ছুতে পর্যন্ত দিচ্ছেনা। এমনকি গুগলি তার ভাইকে ধরতে গেলেও মিতুল খুব বাজে ভাবে বকা দেয় তাকে।

ছেলের শোকে গুগলি না চাইতেও অবহেলিত হচ্ছে মিতুলের কাছে। সম্প্রতি, এক মারাত্বক চাল চেলেছে নকল অন্তরা। সে মিতুলের ছেলেকে সরিয়ে দিয়েছে। সে চায় যেন মিতুলের ছেলে একজন অনাথের মত মানুষ হয়। আর ছেলেকে হারিয়ে দিশেহারা হয়ে যায় মিতুল। গুগলির দিকে চেয়েও মন দিতে পারেনা সে। গুগলি তার মা কে বলে যে, সে তাকে আর একটুও ভালোবাসেনা। তাই আর স্কুল থেকেও তাকে তারা আনতে যায়না।

মিতুল-ইন্দ্র গুগলিকে বোঝানোর চেষ্টা করে তারা একটু কষ্টে আছে তাদের ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছেনা তাই। তারা গুগলিকে এখনও আগের মতোই ভালোবাসে। আর দুইজনেই গুগলিকে কথা দেয় তারা তাকে স্কুল থেকে একসাথে আনতে যাবে। কিন্তু তারা সময় মত গুগলির স্কুলে পৌঁছতে পারেনা। আর সেখানে পৌঁছে যায় নকল অন্তরা। সে কি কোনোভাবে ছোট্ট গুগলির মন বিষিয়ে দিতে শুরু করবে মিতুলের বিরুদ্ধে? তা আগামী পর্বে চোখ রাখলেই বোঝা যাবে।

আরও দেখতে পারেন