মিশকার পাতা ফাঁদেই পা দিল দীপা! ‘অনুরাগের ছোঁয়া’ দেখে ক্ষেপে লাল দর্শক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) একটি। এই সিরিয়াল দর্শকের কাছে আলাদা জায়গা করে নিয়েছে। দীপা সূর্যর রসায়ন দর্শকের

Nandini

netizen angry on anurager chhowa serial storyline

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) একটি। এই সিরিয়াল দর্শকের কাছে আলাদা জায়গা করে নিয়েছে। দীপা সূর্যর রসায়ন দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর বর্তমানে দীপা সূর্যকে ছাপিয়ে দর্শকের নজর কেড়েছে ছোট্ট সোনা রুপা। তাদের মিষ্টি অভিনয় দর্শককে আকর্ষিত করে বারংবার। আর তাই তো সোনা রুপার ট্র্যাক ধারাবাহিকে আসার পর থেকেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথমে স্থান পেয়েছে।

পরপর বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি টপার ‘অনুরাগের ছোঁয়া’। মিশকার একটা ষড়যন্ত্রে গল্পে আজ সূর্য দীপা একে অপরের থেকে অনেক দূরে। মিশকা থেমে থাকেনি। সূর্য দীপা যখন আবার একে অপরের কাছাকাছি আসছে বা মুখোমুখি হচ্ছে মিশকা নিজের কূটবুদ্ধি খাটিয়ে তাদের আবার অনেকটা দূরে ঠেলে দিচ্ছে।

deepa knows sona also her daughter in anurager chhowa

এবার আবার মিশকা তার নতুন ষড়যন্ত্রের জাল বিছাতে শুরু করেছে। সম্প্রতি, দীপা জানতে পেরেছে যে, সে যমজ সন্তানের জন্ম দিয়েছিল। কিন্তু তার এক সন্তান তার কাছে থাকলেও আরেকটি সন্তান কোথায় তা জানতে পারেনি দীপা। সঠিক মানুষকে প্রশ্ন করলেও তারা এখনই সত্যিটা জানাতে চাননা দীপাকে। তাই দীপা পাগলের মত তার আরেক মেয়েকে খুঁজে চলেছে।

চোখের সামনে মেয়ে থাকতেও চিনতে পারছেনা তাকে এখনই। আর এই সুযোগ কাজে লাগাচ্ছে মিশকা। মিশকা দীপার দুর্বলতা খুঁজে পেয়ে তাকে আবার আঘাত করতে শুরু করেছে। সে দীপাকে বলেছে যে, সে জানে দীপার আরেক সন্তান কোথায় আছে? সে যদি সূর্যকে ডিভোর্স দেয় তবেই সে দীপার কাছে তার মেয়েকে ফিরিয়ে দেবে। কিন্তু আপাতত সূর্য এসে যাওয়ায় মিশকার চাল সফল হয়নি। ডিভোর্স পেপারে সই করে উঠতে পারেনি দীপা।

anurager chhowa surja fight to save deepa

তবে দীপা এখনও বিশ্বাস করছে যে, মিশকা সত্যিই হয়তো জানে তার আরেক মেয়ের খোঁজ। দীপার ধারণা মিশকাই তার আরেক মেয়েকে সরিয়ে দিয়েছে। এমনকি মিশকা সুযোগ বুঝে রুপাকে নিয়েও দীপাকে ভয় দেখিয়ে কোনঠাসা করার চেষ্টা করে যাচ্ছে ক্রমশ। আর এই ঘটনা মোটেও মেনে নিতে পারছেননা দর্শকেরা। দর্শক এবার বিরক্তি ও রাগ প্রকাশ করছেন। দর্শক চান দীপা যেন মিশকার ফাঁদে আর পা না দেয়।

আরও দেখতে পারেন