‘মিঠাই’ শেষের জল্পনায় শিলমোহর! নেটপাড়ায় জোর শোরগোল

সকলের পছন্দের একটি ধারাবাহিক হল জী বাংলা (Zee Bangla) চ্যানেলের ‘মিঠাই’ (Mithai)। প্রথমদিকে এতটাই জনপ্রিয়তা ছিল যে , টানা ৫২ সপ্তাহ ধরে বেঙ্গল টপার। সবার

Saranna

a fan speared that mithai ending news are confirmed

সকলের পছন্দের একটি ধারাবাহিক হল জী বাংলা (Zee Bangla) চ্যানেলের ‘মিঠাই’ (Mithai)। প্রথমদিকে এতটাই জনপ্রিয়তা ছিল যে , টানা ৫২ সপ্তাহ ধরে বেঙ্গল টপার। সবার স্ট্যাটাসে জ্বলজ্বল করছে সিদ্ধার্থ আর মিঠাই এর রোমান্টিক দৃশ্য, খুনসুটির দৃশ্য, ভালোবাসার দৃশ্য। তবে এখন একটু হলেও টিআরপি তালিকায় ডাউন হয়ে গেছে মিঠাই। কিন্তু তাও জনপ্রিয়তা বেশ আছে। এখনও অনুরাগীরা মিঠাই দেখে আপ্লুত হয়। 

তবে সব শুরুর তো একটা শেষ আছে। শেষ না হলে শুরু কী করে হবে? আর তাই শোনা গিয়েছিল এই এপ্রিলেই শেষ হবে। ২৩ শে এপ্রিল শেষ এপিসোড আর ২৪ শে এপ্রিল থেকে শুরু হবে ফুলকি। আবার মিঠাই তথা সৌমিতৃষা বলেছিলেন, সব শুরুর শেষ আছে, মিঠাই এরও শেষ আছে। কিন্তু কবে শেষ হবে তা জানা যায়নি। অন্যদিকে সোশ্যাল মিডিয়া ভরে গেছে জল্পনা কল্পনায়।

a fan said that mithai ending news are confirmed

তবে এক অনুরাগী ভারত লক্ষী স্টুডিওতে গিয়ে খোঁজ নিয়ে এসেছেন, মিঠাই কবে শেষ হবে। তাঁর কথায়, ‘ আজ ভারত লক্ষ্মী ষ্টুডিও গিয়েছিলাম  ওখানের সবাই বললো ১০-১৫ দিনের মধ্যে মিঠাই এর শুটিং শেষ! পরের মাসেই শেষ কন্ফার্ম! বলছিলো যা trp তাতে ২-৩ মাস আরামসে চলতো কিন্তু কিছু পার্সোনাল প্রবলেম এর জন্য তাড়াতাড়ি শেষ করতে বাধ্য হচ্ছে’।

উল্লেখ্য, মিঠাই শেষ হওয়ার পর এই স্লটে ফুলকি আসবে। তবে মিঠাই আর সিডকে দেখতে পাবেনা বলে খুবই দুঃখিত হচ্ছেন অনুরাগীরা। তবে অনেকেই বিশ্বাস করতে পারছেননা। এক অনুরাগী তাই বলেছেন, ‘কেউ গুজবে কান দিও না আজ থেকে অনেকদিন আগেও শুনেছিলাম।

মিঠাই এর স্লট change হওয়ার ঠিক দুমাস পর সিরিয়াল টা শেষ হয়ে যাবে confirm news. তখন ও বলেছিলো ভারত লক্ষি স্টুডিও তেই নাকি শুনে এসেছে। তখন ওতো শেষ হয় নি তাই আজও হবে না আশা করি। যতক্ষণ না কোনো official news আসছে তার আগে পর্যন্ত এইসবে কেউ কান দিবেন না।’

আরও দেখতে পারেন