শাশুড়ি-বৌমা নয় জী বাংলা মানেই ননদ-বৌদি জুটি বেস্ট! বলছেন দর্শক, আপনার পছন্দের কারা?

প্রতিটা ধারাবাহিক শুধুমাত্র নায়ক-নায়িকার সম্পর্কের জন্য জনপ্রিয় হয়না। ধারাবাহিক জনপ্রিয় হয় সমস্ত চরিত্রূর কারণে। একটি ধারাবাহিক গঠিত হয় অনেক রকমের সম্পর্ক নিয়ে। ভাই-বোনের সম্পর্ক, দাদা

Saranna

zee bangla has always given the best nanad boudi joti to the audience

প্রতিটা ধারাবাহিক শুধুমাত্র নায়ক-নায়িকার সম্পর্কের জন্য জনপ্রিয় হয়না। ধারাবাহিক জনপ্রিয় হয় সমস্ত চরিত্রূর কারণে। একটি ধারাবাহিক গঠিত হয় অনেক রকমের সম্পর্ক নিয়ে। ভাই-বোনের সম্পর্ক, দাদা বৌদির সম্পর্ক, ননদ বৌদির সম্পর্ক আরও অনেক সম্পর্ক। আমরা বাস্তবে দেখি ননদ বৌদির সম্পর্ক সবসময় সাপ আর নেউল। কিন্তু বাংলা ধারাবাহিকে (Bengali Serial) যে সম্পর্ক দেখা যায় তা খুব মধুর হয়।

জি বাংলায় (Zee Bangla) দেখা মেলে এই মধুর সম্পর্কের। যা দেখে কল্পনায় করা যায়না , ননদ বৌদি এত সুন্দর হতে পারে বলে। এই যেমন সকলের জনপ্রিয় ‘মিঠাই’ ধারাবাহিক। এই ধারাবাহিকে দেখা যায় ননদ বৌদির কি সুন্দর সম্পর্ক। মিঠাই মোদক বাড়ির বউ, আর তার রয়েছে তিন তিনটে ননদ। ননদদের বিয়ে হয়ে গেলেও, তারা মোদক বাড়িতেই থাকে। বৌদি মিঠাই এর সাথে সবসময় তাদের খুনসুটি, একে অপরের পাশে থাকা।

zee bangla mithai serial mithi sree nipa's juti

বিপদে ঝাপিয়ে পড়া সবটাই রয়েছে এই সম্পর্কে। জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকেও দেখা যায় মিতুলের সাথে তার ননদ কলির সুন্দর সম্পর্ক রয়েছে। একে অপরের বিপদে ঝাঁপিয়ে পড়ে। শুধু তাই নয়, দুজনের কথা বার্তাতে নেই কোনো হিংসার চিহ্ন। শুধুই রয়েছে সুন্দর ব্যবহার।

zee bangla neem phooler madhu serial parna and barsa's juti

অন্যদিকে জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ তে দেখা গেছে ননদ বর্ষা কীভাবে বৌদিকে সাহায্য করছে, সবকিছুতে। পরিবারের বকা খাওয়ার হাত থেকে বাঁচাতে ননদ আপ্রাণ চেষ্টা করছে। এমনকি ননদদের সাথে খারাপ ঘটলে, বৌদি তাদের শাস্তি দেওয়ার চেষ্টা করছে। এই সব সুন্দর সম্পর্ক দেখে অনেক অনুরাগীই আবেগিত। তারা সকলেই বেশ প্রশংসা করেছেন।

zee bangla khelna bari serial mitul and koli's juti

আর তাই এক অনুরাগী লিখেছেন, ‘জি বাংলা প্রোডাকশন মানেই ননদ বউদির মধ্যে সুন্দর মিষ্টি একটা সম্পর্ক মিঠাই, নিম ফুলের মধু ও খেলনা বাড়ি তে ননদ বউদির মধ্যে সম্পর্ক খুব সুন্দর করে দেখায়। যা মন ছুঁয়ে যায়। যেমন মিঠাই-শ্রী ও নীপা, মিতুল-কলি আর পর্ণা-বর্ষা দুর্দান্ত বন্ডিং সবার মধ্যে একে অপরের পাশে সবসময় থাকে ওরা। সব ননদ বউদির মধ্যে সম্পর্ক এভাবেই মিষ্টি হয়ে থাকুক।’

আরও দেখতে পারেন