বাবার স্নেহ নাকি আত্মসম্মান কোনটা বেছে নেবে? ধর্মসঙ্কটে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

স্টার জলসার (Star Jalsha) এখনকার জনপ্রিয় একটি সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়ালে একেকটা চরিত্র এক একটা সম্পর্ক দর্শকের মন ছুঁয়ে গেছে। প্রথম থেকে

Nandini

deepa is going to choose between the two dilemmas in anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) এখনকার জনপ্রিয় একটি সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়ালে একেকটা চরিত্র এক একটা সম্পর্ক দর্শকের মন ছুঁয়ে গেছে। প্রথম থেকে ধারাবাহিকটি এতটাও জনপ্রিয়তা অর্জন করতে পারেনি। তবে ধীরে ধীরে সেই জনপ্রিয়তা তারা পেয়েছে। বর্তমানে টিআরপি তালিকায় সবার প্রথমে দেখা যায় ‘অনুরাগের ছোঁয়া’কে। ছোট্ট সোনা-রুপার অসাধারণ অভিনয় দর্শককে মুগ্ধ করে বারংবার।

পাশাপাশি মিশকা, দীপা, উর্মি, সূর্য, লাবণ্য সকলকেই তাদের মত করে পছন্দ করেন দর্শক। এই ধারাবাহিকে যেমন দীপা চরিত্রের মধ্যে দিয়ে একজন মা কে ফুটিয়ে তোলা হয়েছে। তেমনই সূর্যর মধ্যে দিয়ে একজন বাবাকে। দীপা আর লাবণ্য সেনের রসায়ন আপন মা মেয়ের সম্পর্ককেও হার মানাবে। পাশাপাশি দীপার প্রতি সেনগুপ্ত পরিবারের ছোট থেকে বড় সকলের স্নেহ, ভালোবাসা।

deepa is going to choose between selfrespect or father's love in anurager chhowa

না চাইতেও বারবার মুখোমুখি হয়ে যাচ্ছে সূর্য আর দীপা। কখনও মেয়েদের টানে আবার কখনও পরিবারের বন্ধন, স্নেহ, ভালোবাসার টানে। হাজার চাইলেও সূর্য দীপার থেকে বা দীপা সূর্যর থেকে আলাদা হতে পারেনা। তাদের মাঝে মিশকা জোর করে যে ভুলবোঝাবুঝি সৃষ্টি করেছিল। তা আজও সুদিপার মাঝে প্রাচীর হয়ে দাঁড়িয়ে আছে। মস্তিষ্ক কিছুতেই সূর্যকে আর দীপার কাছে ফিরতে দেবেনা।

যেকোনো উপায়ে আটকাতে চায়। এমনটাই সে মনস্থির করে রেখেছে। আর তাই তো যখনই সূর্য আর দীপা মুখোমুখি হয় মস্তিষ্ক নতুন কোনো ষড়যন্ত্র করতে উদ্ধত হয়। সম্প্রতি, দীপার আরেক মেয়েকে ফিরিয়ে দেবার নাম করে দীপার কাছে শর্ত রেখেছে সে, সূর্যকে ডিভোর্স দিলে তবেই নাকি সে দীপাকে তার মেয়ের খোঁজ দেবে।

deepa is in dilemmas in anurager chhowa

তবে এসবের মাঝে দীপার শশুর অর্থাৎ সূর্যর বাবা অসুস্থ হয়ে পড়েছেন। আর তিনি দীপাকে অনুরোধ করেছেন বাড়ি অর্থাৎ সেনগুপ্ত পরিবারে ফিরতে। একদিকে যেমন দীপা নিজের আত্মসম্মান রক্ষার্থে সেখানে ফিরে যেতে চায়না সব ভুলবোঝাবুঝি না মিটিয়ে। অন্যদিকে আবার সূর্যর বাবা তাকে ভীষণ স্নেহ করেন। নিজের মেয়ের মত। দীপাও বাবাকে খুব ভালোবাসে। তাই সে এখন কি করবে তা মূল পর্ব দেখলেই জানা যাবে। কোন পথটা বেছে নিতে চলেছে দীপা।

আরও দেখতে পারেন