‘ইন্দিরা’ হারিয়ে যেতেই বদলে গেল ‘বাংলা মিডিয়ামে’র নায়িকা! সামনে এলো আসল কারণ

স্টার জলসার (Star Jalsha) পর্দায় যেসকল নতুন ধারাবাহিক শুরু হয়েছে, তার মধ্যে একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)। বর্তমানে আমরা সকলেই ইংরাজীর বন্ধনে

Saranna

star jalsha bangla medium serial going to remake in telegu telivision

স্টার জলসার (Star Jalsha) পর্দায় যেসকল নতুন ধারাবাহিক শুরু হয়েছে, তার মধ্যে একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)। বর্তমানে আমরা সকলেই ইংরাজীর বন্ধনে বন্দী। আর তাই মনে করা হয়, বাংলা মিডিয়ামে পড়ে কিচ্ছু হয়না। কিন্তু বাংলা মিডিয়ামে পড়াশোনা করেও অনেক ছাত্র-ছাত্রী হয়েছেন শিক্ষক, ডাক্তার, ইঞ্জিনিয়ার এই ছিল ধারাবাহিকের গল্পের বিষয়বস্তু।

ধারাবাহিকে জুটি হিসেবে রয়েছেন নীল-তিয়াসা জুটি। এই জুটি আগেও একটি ধারাবাহিক করে সকলের মন জয় করে নিয়েছিলেন। আবারও এই ধারাবাহিকে অভিনয় করে মন জিতে নিলেন। ধারাবাহিকের মূল বিষয়বস্তু শিক্ষা নিয়ে হলেও, ধারাবাহিককে চমক দিতে আনা হয় অনান্য প্রসঙ্গ। যাতে করে ধারাবাহিকের গল্প যেমন বড় হয়, তেমনই একঘেয়ে হয়ে ওঠেনা। এই রীতি অনুসরণ করে ধারাবাহিকে আনা হল বড়সড় চমক।

star jalsha bangla medium serial going to remake in telegu

প্রথমদিকে নায়ক বিকি এবং নায়িকা ইন্দিরার মধ্যে কোনোরকম সুসম্পর্ক ছিলনা। একে অপরকে সহ্য করতে পারতনা। কারণ দুজনেই দুরকমের মানুষ। একজনের বড় হওয়া শহরের আভিজাত্য, গড়গড় করে ইংরেজী বলা পরিবার থেকে, আর একজনের বড় হওয়া মেঠো গাঁয়ের বাংলা পড়ে। তবে কাহিনী যত এগিয়েছে দুজনের মধ্যে তৈরি হয়েছে নরম সম্পর্ক। এখন বিকি এবং ইন্দিরা স্বামী-স্ত্রী। তাদের মধ্যে তৈরি হয়েছে ভালোবাসা।

এই ভালোবাসার সম্পর্ককে আরও উজ্জ্বল করতে, ধারাবাহিক নির্মাতা গল্পের মোড় ঘুরিয়ে দেয়। সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বিকি তাঁর বাংলা মিডিয়ামকে বিদেশে নিয়ে এসেছে, জন্মদিন সেলিব্রেশনের জন্য। বিকির এই কার্যক্রম দেখে খুবই খুশি ইন্দিরা। কিন্তু সেখানে গিয়ে প্রেম করবে কি, বরং সেখানে গিয়ে এক ষড়যন্ত্রের শিকার হলেন ইন্দিরা।

বিদেশে ইন্দিরাকে কিডন্যাপ করে কিছু গুন্ডা। ইন্দিরাকে খুঁজে না পেয়ে পাগলের মতো অবস্থা বিকির। কিন্তু এরপর কি হবে? ইন্দিরা কি বেড়িয়ে আসতে পারবে সবাইকে কুপোকাত করে? নাকি ধারাবাহিকের কাহিনী লিপ নেবে? নায়িকার বদল ঘটবে? সেটাই দেখার। ইন্দিরার কাছে নেই পাসপোর্ট, সেটাও হারিয়ে গেছে। তাহলে কীভাবে ফিরবে সে? এমনই সব প্রশ্ন করছেন অনুরাগীরা।

আরও দেখতে পারেন