‘প্রিয় জুটি’ ফেরালেই কেন হারিয়ে যাচ্ছে জনপ্রিয়তা? নির্মাতাদের উদ্দেশ্যে জানালেন দর্শক!

একটা ধারাবাহিক যখন শুরু হয় তাতে দেখা যায় নায়ক-নায়িকার সম্পর্ককে। আর বাংলা ধারাবাহিকের (Bengali Serial) হোক বা হিন্দি এই জুটি গুলো বেশ জনপ্রিয় হয়। আর

Saranna

the audience said the series will not be hit if the popular pair returns

একটা ধারাবাহিক যখন শুরু হয় তাতে দেখা যায় নায়ক-নায়িকার সম্পর্ককে। আর বাংলা ধারাবাহিকের (Bengali Serial) হোক বা হিন্দি এই জুটি গুলো বেশ জনপ্রিয় হয়। আর জুটি জনপ্রিয় হওয়া মানেই ধারাবাহিক হিট। কিন্তু সব ধারাবাহিক তো আজীবন চলতে পারেনা। একদিন শেষ ঘটবেই। আর তখনই অনুরাগীদের আশঙ্কা থাকে এই জনপ্রিয় জুটি হারিয়ে যাবেনা তো। আর তাই তারা আশা করে থাকে এই জনপ্রিয় জুটি (Jonopriyo Juti) আবারও হয়ত ফিরবে ধারাবাহিকে।

আর তাই অনুরাগীদের কথার মান্যতা দেওয়া হয়। ফিরিয়ে আনা হয় নতুন ধারাবাহিকে একই জুটি হিসেবে। কিন্তু অনেকেই আবার চাননা একই জুটি দেখতে। আবার অনেক অভিনেতারাও চাননা একই সহকর্মীর সাথে কাজ করতে। আর তাই একই জুটি দেখা যায়না। কিন্তু ওই যে অনুরাগীদের ইচ্ছা একই জুটি আবারও ফিরুক। ধারাবাহিক নির্মাতারা তাই একই জুটি ফেরালেও ধারাবাহিক কিন্তু আগের মত হিট হয়না।

the audience said the series will not be hit if popular pair returns on this

এই যেমন স্টার জলসা (Star Jalsha) ফিরিয়ে আনল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় জুটি কৃষ্ণকলি আর নিখিলকে। এই দুই জুটিকে নিয়ে শুরু হয়েছে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিক। কিন্তু ধারাবাহিক সেরকম জনপ্রিয়তা পায়নি। টিআরপি তালিকাতেও সেরকম ভাবে জনপ্রিয় হতে পারেনি। কিন্তু এই জুটি জি বাংলায় দর্শকদের মাতিয়ে রেখেছিল।

অন্যদিকে মোহর ধারাবাহিকের জনপ্রিয় জুটি শঙ্খ আর মোহরকে ফিরিয়ে আনা হয়েছে ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে। কিন্তু তা সত্ত্বেও সেরকম বাজিমাত করতে পারেনি। আবার খড়কুটোর সৌজন্য আর গুণগুণ জুটিকে ‘বালিঝড়’- এ নিয়ে এলেও সেই ধারাবাহিকও অতটা জনপ্রিয় হয়নি। কিন্তু ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা আর পরম এর জুটি ভেঙে যখন জি বাংলায় আনা হল, সেই ধারাবাহিক একেবারে হিট।

the audience said the series will not be hit if the popular pair returns on this

জবা অর্থাৎ পল্লবী শর্মাকে দেখা যাচ্ছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে। আর পরম অর্থাৎ অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে দেখা যাচ্ছে ‘ খেলনা বাড়ি ‘ ধারাবাহিকে। সেই ধারাবাহিকও বেশ হিট। তাই এক অনুরাগী লিখেছেন, ‘জলসা এদিকে কৃষ্ণকলি, মোহর, খড়কুটো তিনটে ব্লকবাস্টার ধারাবাহিকের জুটি বেঁধেও কোনোটাই তেমন কিছু করতে পারছে না, অন্যদিকে জি, কে আপন কে পর এর জনপ্রিয় জুটি ভেঙে খেলনা বাড়ি, নিম ফুলের মধু দুটোকেই ব্লকবাস্টার করে দিলো, তাই প্রিয় জুটি ফিরিয়ে ফ্লপ না খাওয়াই ভালো।’

আরও দেখতে পারেন