আবার কাছাকাছি ‘সুদীপা’! মান-অভিমান ভুলে দীপার শুশ্রুষায় সূর্য

স্টার জলসার (Star Jalsha) অতি জনপ্রিয় একটি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। যে ধারাবাহিক সবাইকে ছাপিয়ে একেবারে নিজেদেরকে প্রথমে জায়গা দিয়ে দিয়েছে। বর্তমানে বহুল জনপ্রিয়তা

Saranna

surya is busy making deepa healthy in anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) অতি জনপ্রিয় একটি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। যে ধারাবাহিক সবাইকে ছাপিয়ে একেবারে নিজেদেরকে প্রথমে জায়গা দিয়ে দিয়েছে। বর্তমানে বহুল জনপ্রিয়তা এই ধারাবাহিকের। সূর্য আর দীপাকে নিয়ে সকল অনুরাগীই বেশ ক্রেজি। তারা বারবার চাইছে শীঘ্রই মিল হোক সূর্য-দীপার। কিন্তু এই মিশকার জন্য সম্ভবই হচ্ছে না। বারবার বিচ্ছেদের পথে হাঁটতে হচ্ছে সুদীপাকে।

সম্প্রতি দেখা গেছে বর্ষবরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, সেখানে লাবণ্যকে সাংবাদিকেরা জিজ্ঞাসা করেন, কে হবে আগামী উত্তরসূরী? এর উত্তরে লাবণ্য জানান দীপা সেনগুপ্ত, অর্থাৎ তার বৌমা হবে আগামী উত্তরসূরী। এই কথায় সকলেই চমকে যায়। কেউ ভাবতেই পারেনি, এমন কিছু ঘটবে। এ সত্ত্বেও সূর্য দীপাকে মেনে নিতে পারেনি।

in anurager chhowa surya is busy making deepa well soon

বর্ষবরণের দিন সূর্য দীপাকে একটি উপহার দেয়, যেটা খুলে দীপা দেখে ডিভোর্স পেপার রয়েছে। সূর্য দীপার থেকে খুব তাড়াতাড়িই ডিভোর্স চায়। কিন্তু বর্তমানে কোর্ড তাদের একসাথে থাকার নির্দেশ দিয়েছে, কিন্তু সূর্য ডিভোর্স চায়। আর এই ঘটনা দেখে সকলেই সূর্যর উপর রেগে যায়। এইসব শুনে দীপা অজ্ঞান হয়ে পড়ে। সূর্য দীপাকে ছুঁতে এলে লাবণ্য সেনগুপ্ত জানান, আমার মেয়েকে একদম ছোবেনা।

তবে সেই মুহূর্তে আর সময় নষ্ট না করে সূর্যই দীপাকে তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। সেখানে গিয়ে জানতে পারে দীপা প্রচন্ড অসুস্থ। এই বয়সে এত শরীরের অবস্থা খারাপ? এই কথা এক নার্স সূর্যকে জানায়। তবে সূর্য নিজেই দীপার চিকিৎসা করছে। এমনকি দীপার মাথায় হাতও বুলিয়ে দিচ্ছে। আর এই দৃশ্য দেখে খুশি হয়ে ওঠেন লাবণ্য সেনগুপ্ত।

in anurager chhowa surya is busy making deepa healthy

নার্স সূর্যকে এসে জানায়, তাকে রেস্ট নেওয়ার জন্য, কিন্তু সূর্য জানান, সে এখানে কিছুক্ষণ থাকবে। বেডে শুয়ে শুয়ে দীপার মনে পড়তে থাকে বিয়ের কথা। তারপর তার জ্ঞান ফিরতে ডাক্তার বাবুকে জড়িয়ে ধরে আর বলে আপনি আমাকে ছেড়ে যাবেননা। এরপর সূর্য কী করে সেটাই দেখার। বেশ ধামাকাদার টুইস্ট আসতে চলেছে।

আরও দেখতে পারেন