‘খড়ি’ শুন্য সেলিব্রেশন, ‘গাঁটছড়া’র ৫০০ পর্ব উদযাপন দেখে মন বিষন্ন আবুরাগীদের

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। একসময় এই ধারাবাহিক ছিল টিআরপি করার। জি বাংলার টিআরপি টপার ধারাবাহিক ‘মিঠাই’ এর সাথে

Saranna

gaatchora serial team celebrate 500 episode without solanki roy

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। একসময় এই ধারাবাহিক ছিল টিআরপি করার। জি বাংলার টিআরপি টপার ধারাবাহিক ‘মিঠাই’ এর সাথে প্রায়শই টক্কর চলত। কারণ তখন দর্শকরা বুঝত, জি বাংলা মানেই মিঠাই, আর স্টার জলসা মানেই গাঁটছড়া। এতটাই জনপ্রিয় ছিল। কিন্তু সময়ের অগ্রগতিতে ধারাবাহিকের টিআরপি কমেছে।

বর্তমানে হয়ত কিছু দর্শক দেখেননা, কিন্তু প্রায় সংখ্যক দর্শক এই ধারাবাহিক এখনো দেখেন। আর এর ফলাফল দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। গাঁটছড়া ধারাবাহিকের দর্শকরা নিশ্চয়ই জানেন, ধারাবাহিকের প্রাণ খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) ধারাবাহিকে নেই, ধারাবাহিক লিপ নিয়েছে, ছেলে মেয়েরা বড় হয়েছে। কিন্তু সেখানে দেখা যাচ্ছে না খড়িকে। আর তাই অনুরাগীরা অভিনেত্রীর জন্য বেশ কষ্ট পেয়েছেন। তারা চাইছে খড়ি ফিরুক।

star jalsha serial updated time slot june updated (gaatchora)

 

খড়ি চলে যাওয়াতে যেমন কষ্ট পেয়েছেন দর্শকরা, তেমনই কষ্ট পেয়েছেন কলাকুশলীরা। বর্তমান সময়ে যেসব  ধারাবাহিক গুলো দেখা যায়, সেই সব ধারাবাহিকের সময় সীমা কোনোটা ৩ মাস, আবার কোনোটা ৯ মাস। কিন্তু এমন অনেক পুরানো ধারাবাহিক রয়েছে, যাদের পথচলা ১ বছর বা ২ বছর। এখনো শেষ হয়নি, পথচলা। হয়ত টিআরপি সেরকম নেই, কিন্তু তাতে কি? ধারাবাহিকের কাহিনীর জোরে ধারাবাহিক এখনো বেঁচে রয়েছে।

আর এরকমই একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকের বয়স ২ বছর। সম্পূর্ণ করল ৫০০ পর্ব (500 Episode)। কিন্তু ধারাবাহিকের প্রাণইএই উদযাপনে উপস্থিত নেই, আর এই উদযাপনে সকলেই মিস করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায় কে। আর তাই তো অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী লিখেছেন, ‘অনেকে এই ফ্রেমে আছে আবার অনেকে নেই । যেটা আছে সেটা হলো একগাদা ভালোবাসা আর প্রায় আশিটা লোকের টিমওয়ার্ক।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)


৫০০ টা এপিসোড এই বাজারে চাট্টিখানি কথা নয় বস। এভাবেই এগিয়ে চলুক আমাদের গাঁটছড়া।’ এছাড়া তিনি বলেন, ‘ টিভিতে নাম্বারই শেষ কথা বলে আর সেটা বলায় দর্শক। তাই নিয়েই এই বাজারে ৫০০ এপিসোড অতিক্রম করছে গাঁটছড়া। সময় স্থান কাল পেরিয়ে বুড়ো হাড়েও ভেলকি দেখাতে আমরা আবারও প্রস্তুত। আমাদের নিয়মিত দর্শকদের ভালবাসাই আমাদের একমাত্র পাথেয়।’

আরও দেখতে পারেন