শুরুর আগেই মুখ বদল! ‘ফুলকি’ নিয়ে ট্রোলের বন্যা নেটপাড়ায়

একজন আসে আর একজন যায়। এটাই তো প্রকৃতির নিয়ম। আর ধারাবাহিকেও তাই দেখা যায়। একটা ধারাবাহিক যায়, আর একটা ধারাবাহিক আসে। জি বাংলায় (Zee Bangla)

Saranna

zee bangla serial phulki about to be hero actor abhishek bose

একজন আসে আর একজন যায়। এটাই তো প্রকৃতির নিয়ম। আর ধারাবাহিকেও তাই দেখা যায়। একটা ধারাবাহিক যায়, আর একটা ধারাবাহিক আসে। জি বাংলায় (Zee Bangla) একটা ধারাবাহিকের অবসান ঘটবে ঘটবে ভাব, আর তাই তার জায়গায় আসছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই পুরানো ধারাবাহিকের সেট ভাঙা হয়ে গেছে, সে জায়গায় নতুন ধারাবাহিকের সেট তৈরি হচ্ছে। মিঠাই ধারাবাহিক শেষ হচ্ছে খুব শীঘ্রই, আসছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)।

জুনেই হয়তো শেষ হয়ে যাবে মিঠাই। ধারাবাহিকের নায়িকার রয়েছে হাপানি রোগ। মায়ের ডায়ালিসিস চলছে, আর তাই তার প্রয়োজন টাকার। আর তাই বক্সিংয়ে যোগ দিতে যায়। এই বক্সিংয়ে যে জিতবে সে পাবে ১০ হাজার টাকা। এই নিয়েই ধারাবাহিকের কাহিনী। শোনা যাচ্ছিল ধারাবাহিকের নায়ককে খুঁজে পাওয়া যায়নি। এমনকি শোনা গিয়েছিল অভিনেতা সোমরাজ মাইতিকেও দেখা যেতে পারে।

zee bangla upcoming serial phulki actress divyani mondal aka fulki's real identity

কিন্তু এবার শোনা যাচ্ছে ধারাবাহিকের নায়ক খুঁজে পাওয়া গেছে। গুঞ্জন শোনা যাচ্ছে এই ধারাবাহিকের নায়ক হতে চলেছে, আলতা ফড়িং খ্যাত অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)। এর আগে অভিনেতাকে দেখা গেছে, সীমারেখা, নেতাজি, গঙ্গারাম প্রভৃতি ধারাবাহিকে। অভিষেকের বিপরীতে দেখা যাচ্ছে, দিব্যানি মণ্ডল। ফুলকি দিয়েই তাঁর ধারাবাহিকে ডেবিউ। অভিনেত্রী মডেলিং করেন। তাঁর রয়েছে অনেক ফ্যান ফলোয়ার্স।

ফুলকির নায়ক এভাবে পাল্টে যাবে তা দর্শকের ধারণার বাইরে ছিল। আর অনেকেই অভিষেক নায়ক হবে শুনে বলছেন, ‘এর জন্য ফুলকি ফ্লপ হবে।’ কেউ বলছেন, ‘ফুলকি দেখার ইচ্ছা চলে গেলো নায়িকাকে দেখে ভালো লেগেছিল’। আর একজন লিখেছেন, ‘ যাক ভালোই হলো,,,যদিও অভিষেক এতটা সুন্দর না,,,কিন্তু ওর অভিনয় পারফেক্ট’।

phulki serial about to be hero actor abhishek bose

অভিষককে এমন মন্তব্য করায় এক অনুরাগী লিখেছেন, ‘ফুলকি সিরিয়ালের হিরো এবং হিরোইন কে অনেকরই ভালো লাগেনি গল্প যদি ভালো হয় তাহলে আশা করি সবারই ভালো লাগবে এবং এদের জুটিটাও আশা করি সবাই পছন্দ করবে এখন দেখা যাক গল্প কি রকম হয় এদের জুটি কে আমার তো বেশ ভালই লেগেছে’।

আরও দেখতে পারেন