আলাদা হচ্ছে পথ, এই টুকুই তবে মৌ-ডোডোর সম্পর্কের বয়স! নতুন প্রোমোয় হতাশ দর্শক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মেয়েবেলা’ (Meyebela)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। মৌ নির্ঝরের জুটিটা সকলেরই বেশ পছন্দের। এদের মাঝে অনেকেই

Saranna

star jalsha meyebela serial new promo come out

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মেয়েবেলা’ (Meyebela)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। মৌ নির্ঝরের জুটিটা সকলেরই বেশ পছন্দের। এদের মাঝে অনেকেই চাঁদনীকে মেনে নিতে পারেনা। আর তাই তারা চান তাদের দুজনের মিল হোক। কিন্তু মিলের বদলে দূরত্ব বেড়েই যাচ্ছে তাদের মধ্যে। সম্প্রতি যে প্রোমো ভিডিও প্রকাশ পেয়েছে, তাতে দেখা গেছে মৌ ডোডোর মধ্যে সৃষ্টি হয়েছে দূরত্ব।

প্রোমো তে দেখা যাচ্ছে, বীথি মাসিকে তার ভাড়াটিয়া এসে জানায়, আর ভাড়ার টাকা দেবেনা। এর কারণ বীথি জানতে চাইলে, ভাড়াটিয়া বলে , মৌ এই একতলাটা তার নামে লিখে দিয়েছে। এই কথা শুনে সকলেই অবাক হয়ে যায় মৌকে ভুল বোঝে। আম্মাও ভুল বোঝে। মৌকে বলে, ‘মৌ আমাদের এভাবে ঠকালি’।

star jalsha meyebela serial new promo

বীথি মাসি তাঁকে বিশ্বাসঘাতক বলে সম্বোধন করেন। এইসব কথা শুনে মৌ বলে, ‘আমি কথা দিচ্ছি, এই বাড়ির একতলা আমি আম্মাকে ফিরিয়ে দেব। আজ থেকে আমি ঘর ছাড়া হলাম’। মৌ যখন বাড়ি ছেড়ে চলে যেতে চায়, তখন ডোডো আটকাতে যায়। মৌ তাঁকে বলে , ‘ বিশ্বাসঘাতক মৌ এই সম্পর্ক থেকে তোমাকে মুক্তি দিল ডোডো দা’। এই কথা শুনে ডোডো কাচের বোতল ভেঙে নিজেকে আঘাত দেয়। হাত কেটে রক্ত পড়ছে।

এবার সত্যি সত্যিই মৌ কি ছেড়ে চলে যাবে, নাকি রয়ে যাবে সেটাই দেখার। এই প্রোমো দেখে অনেকেই বাড়ির সবার প্রতি ক্ষুব্ধ হয়েছেন। আবার ডোডোর আটকানো দেখে বাহবাই দিচ্ছেন। একজন লিখেছেন, ‘ প্রমোটা যে কয়বার দেখলাম তার হিসেব নাই।এতো ভালো লাগছে। মনে হচ্ছে দুই এক দিন এর মধ্যে এপিসোড টা দেখতে পাবো’। আর একজন লিখেছেন, ‘ ডোডোর এই অবস্থা দেখে মৌ যদি ডোডোকে জড়িয়ে ধরত ভালো হত’।

এক অনুরাগী এ প্রসঙ্গে বিস্তারিত ব্যাখ্যা করে লিখেছেন, ‘আচ্ছা আমার নিউ প্রমো দেখে মনে হলো মৌ যে সাদা কাগজে সই করেছিল সেটা ছিল ইন্সুরেন্সের কি সব টাকা ফাকা পাবে সে নিয়ে( দেবতনু ভাদুড়ী তেমনটাই বলেছিলেন মৌ-কে) এবার মৌ তো ইন্সুরেন্সের পাওনা টাকা পাবে ভেবে (আর সে সব টাকা দেবতনু ভাদুড়ীকে-ই নিয়ে নিতে বললো) তার মশাইকে ব্ল্যান্ক পেপার এ সই করে দিলো।

আর ধুরন্ধর দেবতনু ভাদুড়ী সে সই জাল করে বাড়ির দলিলে ছেপে দিল। আম্মা-ও ঘুমে বাড়িরই…সবাই ঘুমে…মাঝখান থেকে মৌ বেচারীর সবার কাছে বিশ্বাসঘাতক তকমা কপালে জুটে গেল! (অবশ্য এটা পুরোই আমার ভাবনা) তবে মৌকে এ বিপর্যয় থেকে বাঁচাতে পারে মৌ-র মানী সুস্মিতা কারণ উনি সই-করার সময় পুরো ব্যাপারটা-ই শুনে ছিলেন দেখে-ও ছিলেন!!উনি হয়তো আসল তথ্য সবার সামনে আনতে পারেন যদি উনি একটু দুঃসাহসিনী হতে পারেন।’

আরও দেখতে পারেন