মৃত্যুতেই শেষ? রাধিকার পর মৃত্যুশয্যায় অনির্বান! নতুন টুইস্ট ‘এক্কা দোক্কা’য়

স্টার জলসার (Star Jalsha) এক্কা দোক্কা (Ekka Dokka) ধারাবাহিক এখন আলোচোনার শীর্ষে, কারণ কয়েকদিন আগেই শোনা গিয়েছিল টিআরপি তালিকায় ভালো নম্বর নাম্বার নেই, আর তাই

Saranna

star jalsha in ekka dokka serial anirban now in denger

স্টার জলসার (Star Jalsha) এক্কা দোক্কা (Ekka Dokka) ধারাবাহিক এখন আলোচোনার শীর্ষে, কারণ কয়েকদিন আগেই শোনা গিয়েছিল টিআরপি তালিকায় ভালো নম্বর নাম্বার নেই, আর তাই নাকি রাধিকাকে মেরে ফেলে এই ধারাবাহিক শেষ হয়ে যাবে। কিন্তু না ধারাবাহিক শেষ হয়নি, বরং এখনো অব্যহত রয়েছে। এরই মধ্যে আবার ধারাবাহিকে আরও একজন গুরুত্বপূর্ণ চরিত্র মৃত্যুর মুখে। 

এই ধারাবাহিকে কয়েকদিন আগেই দেখা গিয়েছিল, অসুস্থ রাধিকা, তাঁর পেটে টিউমার হয়েছে, কিন্তু সকলেই ভাবে সে প্রেগন্যান্ট। এমতাবস্থায় রাধিকা ছিল মৃত্যুর মুখে। বর্তমানে সে এখন সুস্থ। কিন্তু এখন অসুস্থ হয়ে পড়েছে ডঃ অনির্বাণ গুহ। আর সে এখন মৃত্যুর মুখে। গাড়ির দূর্ঘটনায় অনির্বাণ গুহর খুব খারাপ অবস্থা। আর তাই পুলিশ তাঁকে উদ্ধার করে পোখরাজের হাসপাতালে ভর্তি করে দেয়। 

ekka dokka new promo

রঞ্জা রাধিকাকে ফোন করে জানায় অনির্বাণের দূর্ঘটনার কথা। কিন্তু রাধিকাকে যে প্রতিজ্ঞাবদ্ধ, সে অনির্বাণকে কথা দিয়েছে তার সাথে আর কোনোদিনও যোগাযোগ রাখবে না। এরপরই তাঁর মনে হয় অনির্বাণ তো তাঁর পরিবারের কেউ নয়, তাহলে সে যাবে কেন? কিন্তু অনির্বাণের জন্য রাধিকার চিন্তা হচ্ছে। তাই সে নিজেকে সংযত করতে পারেনি। পৌঁছে যায় হাসপাতালে। 

কিন্তু সেখানে গিয়ে অনির্বাণের পরিবারের রোষানলের মুখে পড়ে রাধিকা। কেউই চায়না রাধিকা সেখানে আসুক। সবাই রাধিকার সাথে খুব বাজে ব্যবহার করে। অন্যদিকে অনির্বাণের জ্ঞান ফেরার পর সে শুধু রাধিকার নাম আওড়েছে। আর তাই পোখরাজ বলে অনির্বাণের কাছে যেতে, যাতে অনির্বাণ একটু ভালো শরীর অনুভব করে। 

তাহলে কি এবার অনির্বাণ আর রাধিকা জুটি ভেঙে যাবে, অনির্বাণের জীবনে আরও বড় বিপদ আসছে? নাকি রাধিকা অনির্বাণ কে সরি বলবে? ধারাবাহিক এবার কোন পথে অগ্রসর হয় সেটাই দেখার। তবে অনেকেই খুব কষ্ট পেয়েছেন এই ঘটনায়। বিশেষ করে রাধিরাজ জুটি আরও কষ্ট পেয়েছে। পোখরাজের সামনে অনির্বাণের জন্য রাধিকার আকুলতা মেনে নিতে পারছেনা কেউই। 

আরও দেখতে পারেন