দর্শকের ভালোবাসায় আবারও পর্দায় একসাথে ‘খড়িদ্ধি’! ভিডিও প্রকাশ পেতেই উচ্ছসিত দর্শক

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। কিন্তু এখন অনুরাগীরা বেশ মুষরে পড়েছেন। কারণ তাদের পছন্দের

Saranna

khori riddhi once again together shear screen

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। কিন্তু এখন অনুরাগীরা বেশ মুষরে পড়েছেন। কারণ তাদের পছন্দের খড়ি এই ধারাবাহিক থেকে উধাও। আর সেই কারণেই অনুরাগীরা বিষণ্ণিত। ধারাবাহিক চললেও, ধারাবাহিকের প্রাণ নেই তাই দেখতে কষ্ট হচ্ছে অনুরাগীদের। খড়ি-ঋদ্ধি জুটি দর্শকদের মন কেড়ে নিয়েছিল।

কিন্তু এই পছন্দের জুটি আর পর্দায় নেই। এখন ঋদ্ধির সাথে অন্য কাউকে দেখা যাচ্ছে। খড়ির জায়গায় অন্যজন এসেছে, এটা মানতে পারছেন না অনুরাগীরা। তাই তারা চাইছেন আবারও ফিরুক খড়িদ্ধি জুটি। কিন্তু খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায়ের চুক্তি শেষ, আর তাই তিনি আর ফিরবেন না। এছাড়াও শোনা গিয়েছিল অভিনেত্রী অসুস্থ আর তাই এখন তিনি বিশ্রাম নেবেন।

gaatchora actress solanki roy openup about how she start her acting career

 

কিন্তু এমতাবস্থায় আবারও দেখা গেল খড়িদ্ধি জুটিকে। আসলে গৌরব চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায় দুজনে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৩’র জন্য শ্যুটিং করছেন। আর তার জন্যই তাদের আবারও একসাথে দেখা মিলেছে। এখন সব অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন, ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৩’র প্রোমো দেখার জন্যে।

উল্লেখ্য, অভিনেত্রীর চুক্তির মেয়াদ ছিল ৩১ শে মে পর্যন্ত। কিন্তু ৪০ দিন আগেই তাঁকে সরিয়ে দেওয়া হয় ধারাবাহিক থেকে। আসলে ধারাবাহিক নির্মাতারা চেয়েছিলেন তিনি আরও ৬ মাস কাজ করুক, তাই চুক্তির মেয়াদ বাড়াতে চেয়েছিলেন, কিন্তু অভিনেত্রী রাজি হননি। আর তাই সময়ের আগেই তাঁকে সরিয়ে দেওয়া হয়। তবে জানা যাচ্ছে আবারও ফিরছেন পর্দায়।

তবে সেটা ছোটো পর্দায় নয়, ওটিটিতে। তিনি এখন ওয়েব প্লাটফর্মে কাজ করবেন। খুব শীঘ্রই ‘শহরের উষ্ণতম দিনে’ নামক একটি সিনেমায় দেখা যাবে তাকে। ছোটপর্দার জুটি অভিনেতা বিক্রমের সাথে নতুন জুটি গড়ে তুলেছেন অভিনেত্রী এই সিনেমায়। এই খবরে দর্শকরা আশাহত, কারণ তারা খড়ির জন্য অপেক্ষা করেছিলেন, কিন্তু এখন দেখা যাচ্ছে অন্য প্লাটফর্মে কাজ করবেন।

আরও দেখতে পারেন