ব্রহ্মচারী বাড়িতে বিয়ের সানাই বাজাতে আসছেন ‘নবনীতা’! রইল প্রোমো

সম্প্রতি, বাংলা বিনোদনের (Bengali Serial) চ্যানেল গুলিতে একের পর এক নতুন নতুন ধারাবাহিকের প্রোমো চোখে পড়ছে। বর্তমানে কোনো সিরিয়ালই খুব বেশিদিন চলেনা। দর্শকের আবেদনেই তাদের

Nandini

actress nabanita das coming on new serial biyer phool

সম্প্রতি, বাংলা বিনোদনের (Bengali Serial) চ্যানেল গুলিতে একের পর এক নতুন নতুন ধারাবাহিকের প্রোমো চোখে পড়ছে। বর্তমানে কোনো সিরিয়ালই খুব বেশিদিন চলেনা। দর্শকের আবেদনেই তাদের বিনোদনের স্বার্থে নতুন সিরিয়াল পর্দায় আসে। তবে সেই সিরিয়ালের টিআরপি না থাকলে তা খুব কম সময়ে হলেও বন্ধ করতে হয় চ্যানেল কর্তৃপক্ষ ও নির্মাতাদের। আর তাকে সরিয়ে আসে আবারও নতুন কোনো গল্প।

বর্তমানে ধারাবাহিকের গল্প যেমনই হোক টিআরপিই বড় কথা ও শেষ কথা। টিআরপি নেই মানে সেই ধারাবাহিক বেশিদিন দেখা যাবেনা। তবে নতুন নতুন সিরিয়াল গুলির মধ্যে এখন চলছে জোর টক্কর। কে কাকে ছাপিয়ে তালিকায় উপরের দিকে জায়গা করতে পারে সেই লড়াই। আর এই লড়াই বা নতুন সিরিয়ালের ধুম শুধু জনপ্রিয় বিনোদন চ্যানেলেই নয় বরং অন্যান্য চ্যানেল গুলিতেও।

nabanita das coming on new serial biyer phool

সম্প্রতি, সান বাংলায় (Sun Bangla) এক নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ পেয়েছে। আর এই সিরিয়ালটি বেশ অন্যরকম হতে চলেছে। পর্দায় বা বাংলা সিরিয়ালের জগতে এমন গল্প একদম নতুন হয়ত নয়। তবে প্রোমো দেখে দর্শক একটু ভিন্ন গোছের গল্পের স্বাদ পেয়েছেন। যেখানে থাকবে হাসি, মজা, প্রেম সবটাই। আর এই সিরিয়ালের হাত ধরে আবার পর্দায় ফিরছেন অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das)।

স্টার জলসায় আধ্যাত্বিক চরিত্রে অভিনয়ের পর আবার মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। তবে এবার আর জি বাংলা বা স্টার জলসা নয়, এবার তিনি ফিরছেন সান বাংলার হাত ধরে। অভিনেত্রী নবনীতার পাশাপাশি এই ধারাবাহিকে আরও তিন মুখ্য চরিত্র রয়েছে। এই ধারাবাহিকে থাকবেন অভিনেতা সৌভিক, অভিনেতা রাজা গোস্বামী আর অভিনেত্রী একতা।

অভিনেত্রী একতার এটা প্রথম ধারাবাহিক। তিনি পেশায় একজন মডেল। ধারাবাহিকের প্রোমো অনুযায়ী। অভিনেত্রী একতা বক্সার। পাশাপাশি অভিনেতা সৌভিকও একজন বক্সিং চ্যাম্পিয়ন। ছয় পুরুষের এক বাড়ি। যেখানে নারীর প্রবেশ নিষেধ। কিন্তু এই দুই নারী তাদের সেই ব্রহ্মচারী বাড়িতে কিভাবে বিয়ের ফুল (Biyer Phool) ফোটাবে সেই নিয়েই এই গল্প। প্রোমো দেখেই দর্শক বেশ উৎসাহিত।

আরও দেখতে পারেন