চোখ ধাঁধানো অভিনয় দুনিয়ার আড়ালে বাস্তবে এই তারকাদের দাম্পত্য জীবনে হয়েছে ছন্দপতন! রইল তালিকা

টেলিভিশন দুনিয়ায় (Television World) যাদের দেখা যায় তাঁরা সাধারণ মানুষের কাছে সেলেব্রিটি, সাধারণ মানুষের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। এইরকম রঙিন চকচকে জীবনের মানুষদের সকলের বাস্তব

Saranna

these actors are not happy in their married life and get divours

টেলিভিশন দুনিয়ায় (Television World) যাদের দেখা যায় তাঁরা সাধারণ মানুষের কাছে সেলেব্রিটি, সাধারণ মানুষের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। এইরকম রঙিন চকচকে জীবনের মানুষদের সকলের বাস্তব জীবন কিন্তু এতটাও সুন্দর নয়। বাস্তব জীবনে রয়েছে অনেক চড়াই উতরাই। তাদের ব্যক্তিগত জীবনে রয়েছে অনেক কাটাছেঁড়া। আসুন জেনে নেওয়া যাক সেইসব তারকাদের কথা, যাদের বিবাহিত জীবন সুখের হয়নি, বিয়ের কয়েক মাসের মধ্যেই হয়ে গেছে বিচ্ছেদ।

madhumita sarcar

মধুমিতা সরকার (Madhumita Sarcar) : স্টার জলসার বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক দিয়ে জনপ্রিয় হয়েছিলেন, বর্তমানে আর ধারাবাহিকে দেখা যায়না, তবে দেখা যায় ওয়েব সিরিজে। খুব অল্প সময়ের মধ্যেই কেরিয়ারে পেয়েছেন চূড়ান্ত সাফল্য। কিন্তু ব্যক্তিগত জীবনে অসফল। ২০১৫ সালে অভিনেতা সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন , কিন্তু ২০১৯ সালে তাদের দুজনের বিচ্ছেদ হয়ে যায়।

rupanjana moitra

রূপাঞ্জনা মৈত্র (Rupanjana Moitra) : এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে টিআরপি টপার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে। এই ধারাবাহিকে লাবণ্য সেনগুপ্তের চরিত্রে দেখা যাচ্ছে। এই চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন খুব প্রশংসিত নয়। ২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেছিলেন, তারপর ২০১৮ তে বিচ্ছেদ ঘটে। বর্তমানে তিনি পরিচালক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে আবদ্ধ রয়েছেন।

tiyasha roy lepcha

তিয়াসা রায় (Tiyasha Roy) : জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের বিখ্যাত মুখ্য চরিত্র শ্যামা। এই চরিত্রে যিনি অভিনয় করেছেন তিনিই তিয়াসা। এখনও তিনি সকলের কাছে জনপ্রিয় শ্যামা বলে, তবে বর্তমানে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই অভিনেত্রী ধারাবাহিকের কাহিনীর মত সুখে শান্তিতে জীবন যাপন করতে পারেননি। ২০১৮ তে অভিনেতা সুবান রায়কে বিয়ে করেন। এরপর ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে বিচ্ছেদ হয়।

rupa ganguly

রূপা গাঙ্গুলী (Rupa Ganguly) : টলিউডের জনপ্রিয় তারকা রূপা গাঙ্গুলী। যিনি অভিনয় করছিলেন ‘মেয়েবেলা’ ধারাবাহিকের বীথি চরিত্রে। এই অভিনেত্রী একদিকে যেমন ইন্ডাস্ট্রিতে সফল, অন্যদিকে রাজনৈতিক জীবনেও সফল। ব্যক্তিগত জীবনে সফল নন। ১৯৯২ সালে মেকানিকাল ইঞ্জিনিয়ার ধ্রুব মুখোপাধ্যায়কে (Dhrubo Mukherjee) বিয়ে করেন। কিন্তু সেই জীবন সুখের হয়নি, বিচ্ছেদের পথে হাঁটেন।

yash daasguptaa

যশ দাশগুপ্ত (Yash Daasguptaa) : এই অভিনেতাকে সকলেই চেনেন। বর্তমানে সকলেই চেনেন নুসরাতের স্বামী হিসেবে। নুসরাতকে বিয়ে করার আগে এই অভিনেতা ছিলেন বিবাহিত। তাঁর প্রথম স্ত্রীর নাম শ্বেতা সিং কালহানস। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি, বিচ্ছেদের পথে পা বাড়ায়। তারপর বিয়ে করেন নুসরতকে।

আরও দেখতে পারেন