শুধু রুপা নয়, মায়ের পরিচয় পেতেই এবার দু-বোন একসাথে জুড়বে বাবা-মায়ের সম্পর্ক!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক এখন একটাই সেটা হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। কারণ সকলেই এর

Saranna

in star jalsha serial anurager chowa sona rupa togather try to fix their parents relationship

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক এখন একটাই সেটা হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। কারণ সকলেই এর জনপ্রিয়তা সম্পর্কে জানে। আর এর কারণ নতুন নতুন চমক প্রায় প্রতিটি পর্বে। ধারাবাহিকের চমকের ছটা এতটাই উজ্জ্বল যে তার ঔজ্জ্বল্যতায় ধারাবাহিকের জনপ্রিয়তার সংখ্যা বাড়ছে।

সোনা-রূপা, দীপা-সূর্য এই চারজনের জীবনে চলছে মহা ধুন্ধুমার পর্ব। সোনা খুঁজছে তার মাকে। রূপা খুঁজছে তার বাবাকে। আর দীপা চাইছে সবটা ঠিক হয়ে যাক ঠিক আগের মত। কিন্তু সবটা ঠিক হচ্ছেনা। কারণ বারবারই সূর্যর মনে পড়ছে মিশকার কথা। মিশকা দীপার সম্বন্ধে যা কিছু বলেছে, সবটাই মনে পড়ে। এইসবের জন্য সুন্দর সম্পর্কটা আজ এরকম।

in anurager chowa rupa knows her father is surja sengupta

রূপা বাবাকে খুঁজতে খুঁজতে বাবার পরিচয় জানতে পেরেছে। ডাক্তারবাবুই তার বাবা। কিন্তু বাবা তো স্বীকৃতি দেয়নি। কিন্তু সোনা সে তার মাকে খুঁজে পায়নি। তবে যখন তার ফুল মা আর বাবাকে একসাথে দেখে তখন তার মনে হয় পরিবারটা সম্পূর্ণ হয়েছে। আর তাই ফুল মা আর বাবার বিয়ে দিতে চায়। কিন্তু এসবের মাঝে সোনা জেনে গেছে তার মায়ের খবর।

সম্প্রতি যে প্রোমো ভিডিও সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে, রূপা সোনাকে বলছে, ‘রূপা জানে ডাক্তারবাবুর বউ মরেনি। ‘ এরপর সোনা বলে, ‘সত্যি বলছ আমার মা মরেনি’। এরপরই সূর্যকে সে জিজ্ঞাসা করে, ‘বাবা আমার মা বেঁচে আছে? ‘সূর্য আবারও দীপাকে ভুল বোঝে, সে ভাবে দীপা এসব বলেছে সোনাকে। কিন্তু পরে লাবণ্য সেন জানায়, সে নিজে একথা বলেছে।

উল্লেখ্য, এবার অনুরাগের ছোঁয়া সপ্তাহে ৭ দিন দেখানো হবে। আর তাই নিয়ে বেশ খুশি দর্শকরা। এক অনুরাগী তাই লিখেছেন, ‘এটা শুনে যা খুশি হলাম এত খুশি অনেকদিন পর হলাম। আমি সিরিয়াল টা তে রূপা আর সোনা কে খুব মিস করি। অপেক্ষা করি কবে সোমবার আসবে।’

আরও দেখতে পারেন