‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের নায়ক বাস্তবে টলিউডের এই জনপ্রিয় পরিচালকের কাছের মানুষ! রইল পরিচয়

টলিপাড়ায় এখন প্রতি মুহূর্তেই নতুন নতুন মুখ দেখতে পাওয়া যায়। কেউ কেউ পুরোনো হলেও পরিচিত নন। আবার কেউবা একদম নতুন ক্যামেরার সামনে। এমনই আরও এক

Nandini

upcoming serial sandhyatara's actor saurojit banerjee's real identity

টলিপাড়ায় এখন প্রতি মুহূর্তেই নতুন নতুন মুখ দেখতে পাওয়া যায়। কেউ কেউ পুরোনো হলেও পরিচিত নন। আবার কেউবা একদম নতুন ক্যামেরার সামনে। এমনই আরও এক নতুন মুখের দেখা মিলল স্টার জলসার (Star Jalsha) আসন্ন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)য়। দুই বোনের মাঝে সম্পর্কের টানাপোড়েনের গল্প। এই সিরিয়ালে দুই বোনের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী অন্বেষা ও অভিনেত্রী অমৃতাকে।

এবি দুই অভিনেত্রীই এর আগের সিরিয়ালে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শক মহলে। তাদেরকে নতুন চরিত্রে পেয়ে দর্শক তাদের অভিনয় দেখবেন বলে বেশ উত্তেজিত। ইতিমধ্যেই বেশ কিছুদিন হল এই নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। যাতে নায়ক হিসাবে দেখা যাচ্ছে সম্পূর্ণ নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জী (Saurojit Banerjee)। এই অভিনেতা পর্দায় একেবারেই নতুন মুখ এর আগে তাকে কোনো সিরিয়াল বা সিনেমায় দেখা যায়নি।

saurojit banerjee new actor on sandhyatara serial

তবে শোনা যাচ্ছে, তিনি কয়েকটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন। শুধু তাই নয়, এই নবাগত অভিনেতার আছে আরও একটি পরিচয় তিনি অভিনয় না করলেও সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন কয়েকটি। তিনি টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ্ চক্রবর্তীর ঘনিষ্ট মানুষ। বলা যায় পরিচালকের কাছের মানুষ। পরিচালকের সাথেই সৌরজিৎ সহকারী পরিচালক হিসাবে কাজ করতেন।

পর্দার পিছনে কাজ করলেও পর্দায় কাজ করার ইচ্ছা ছিল অভিনেতার বরাবরের। তিনি চেয়েছিলেন হিরো হতে। তার ইচ্ছা পূরণ হতে চলেছে এতদিনে। দুই নায়িকার সাথে এক অন্যরকম প্রেমের গল্প নিয়ে তিনি আসছেন পর্দায়। প্রোমোতে দেখা যাচ্ছে দুই বোন একে অপরকে খুব ভালোবাসে। একে অপরের জন্য তারা হাসিমুখে স্বার্থত্যাগ করতে পারে। কিন্তু তাদের সুখ জড়িয়ে আছে একে অপরের কাছে।

sandhyatara's actor saurojit banerjee's real identity

যে স্বার্থপরতা করতে পারবে সেই হবে সুখী। আর গল্পের শুরু এখানেই। দুই বোনের মনের মানুষ একজনই। তবে কে করবে স্বার্থত্যাগ আর কে করবে স্বার্থপরতা তা সময়ই বলবে। আগামী ১২ ই জুন থেকে এই ধারাবাহিক পর্দায় সম্প্রচারিত হতে চলেছে। যদিও এই ধরণের গল্প এর আগেও দর্শক দেখেছেন, তবে এই গল্পের পরিণতি কি হয় তা দেখার আশায় দর্শক।

আরও দেখতে পারেন