‘মিঠাই’ শেষেই ‘প্রধানে’র তোড়জোড় শুরু সৌমিতৃষার, সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন সেই ছবি

দীর্ঘ আড়াই বছর পর মিঠাইয়ের পথচলা শেষ হয়েছে। এই কর্মকাণ্ডে ‘মিঠাই’ (Mithai) অনুরাগীরা দুঃখ প্রকাশ পেলেও, মিঠাই কিন্তু তাদের জন্য দুঃখের পরে সুখের ব্যবস্থা করেছে।

Saranna

soumitrisha kundu shear her first photo on pradhan shooting

দীর্ঘ আড়াই বছর পর মিঠাইয়ের পথচলা শেষ হয়েছে। এই কর্মকাণ্ডে ‘মিঠাই’ (Mithai) অনুরাগীরা দুঃখ প্রকাশ পেলেও, মিঠাই কিন্তু তাদের জন্য দুঃখের পরে সুখের ব্যবস্থা করেছে। মিঠাই শেষ, সৌমিতৃষা এবার বড় পর্দায় পদার্পণ করছেন। সৌমিতৃষার কেরিয়ার জীবনের একটা নতুন পথ। খুব কম জনেরই রয়েছে এরকম সুন্দর কেরিয়ার।

মিঠাই ধারাবাহিকে অভিনয় করেই জনপ্রিয় হয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এর আগেও অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন বটে, কিন্তু এই জনপ্রিয়তা কোথাও পাননি। আর এই জনপ্রিয়তাই তাঁর কেরিয়ারের টার্নিং পয়েন্ট। বড় পর্দায় টলিউড সুপারস্টার দেবের বিপরীতে দেখা যাবে। দেবের নায়িকা হতে কোমর বেঁধে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। মিঠাই এর শ্যুটিং শেষ আর তাই ভারতলক্ষী স্টুডিওর পর তাঁর অফিস ‘বেঙ্গল টকিজ’।

soumitrisha kundu

অগস্ট মাসে শুরু হচ্ছে ‘প্রধান’ (Pradhan) ছবির শ্যুটিং। শীতের ছুটিতে মুক্তি পাবে এই ছবি। দেব সৌমিতৃষা ছাড়াও এখানে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। বুধবার মিঠাই এর শ্যুটিং শেষ করে, বৃহস্পতিবার প্রযোজকের সঙ্গে দেখা করে এসেছেন সৌমিতৃষা। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। খুব মন প্রাণ দিয়ে সৌমিতৃষা এর কাজ শুরু করবেন তা বোঝায় যাচ্ছে। কিন্তু ওয়েব সিরিজে অতটা আগ্রহ নেই, তিনি আরও সিনেমা করতে চান।

তবে হ্যাঁ সিনেমায় যদি ভালো চরিত্রে সুযোগ আসে তবেই। অভিনেত্রী গত আড়াই বছর যতটা ব্যস্ত ছিলেন, তার তুলনায় এখন কম ব্যস্ত। ছবির প্রস্তুতি ধীরে ধীরে শুরু করেছেন। দেরি করে ঘুম থেকে ওঠা, লাঞ্চের আগে স্নান করতে যাওয়া, নেই শ্যুটিংয়ে যাওয়ার তাড়াহুড়ো সবটাই একটু আলসেমি ব্যাপার হয়েছে। উল্লেখ্য, দেবের বিপরীতে সৌমিতৃষা, এই সংবাদটা অনেকেই মেনে নিতে পারেননি। অনেকেই নোংরা মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


দেবকে তেল দিয়ে নাকি সুযোগ পেয়েছেন। এই মন্তব্য চুপ চাপ সয়ে যাওয়ার মানুষ সে নয়। তিনি জবাবও দিয়েছেন। তিনি জানিয়েছেন, ‘ আমি দেবদার বোনের মত। আমাকে অনেক স্নেহ করেন। কিন্তু সবশেষে ব্যবসাটা আগে। কিন্তু বোনের ভাবনা থেকে আমাকে ছবিতে নিয়ে তারপর কাজ খারাপ হবে, সেটা কেউই চাইবে না। একটা কাজ পাওয়া সম্পর্কের জোরে হয়না, তার জন্য যোগ্যতা লাগে।’

আরও দেখতে পারেন