আচমকাই বিরতি, ‘বাংলা মিডিয়ামে’ আর দেখা যাবেনা সুহানাকে!

স্টার জলসার পর্দায় এক নতুন ধারার নতুন ধারাবাহিক সম্প্রচারিত হয়, যা দর্শকদের মন ছুঁয়ে গেছে। ধারাবাহিকটির নাম ‘বাংলা মিডিয়াম’। তিয়াসা লেপচা এবং নীল ভট্টাচার্যের জুটিকে

Nandini

bangla medium serial actress sampurna lahiri going on vacation

স্টার জলসার পর্দায় এক নতুন ধারার নতুন ধারাবাহিক সম্প্রচারিত হয়, যা দর্শকদের মন ছুঁয়ে গেছে। ধারাবাহিকটির নাম ‘বাংলা মিডিয়াম’। তিয়াসা লেপচা এবং নীল ভট্টাচার্যের জুটিকে এখানে দেখতে পাওয়া যায়। এই জুটি ছাড়াও ধারাবাহিকে রয়েছে আরও এক অভিনেত্রীকে সেটা হলেন সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। এই অভিনেত্রী অনেকদিন ধরেই ধারাবাহিকে মিসিং। কিন্তু মিসিং কেন?

বাংলা মিডিয়াম ধারাবাহিকের কাহিনীতে দেখা যায়, বাংলা মিডিয়ামের ছাত্রী ইন্দিরা ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা। একজন বাংলা মিডিয়ামে পড়া মেয়ে সে কীভাবে ইংলিশ মিডিয়ামমের দক্ষ শিক্ষিকা হয়, সেটাই ছিল ধারাবাহিকের মূল বিষয়বস্তু। পরে ঘটনা আরও এগিয়ে যায়। স্কুলেরই মালিক বিক্রমের সাথে তাঁর বিয়ে হয়ে যায়। আর এই বিক্রমের দিদি সুহানাও ওই স্কুলের মালকিন। প্রথমদিকে ইন্দিরার সাথে খুবই খারাপ সম্পর্ক ছিল, বর্তমানে খুবই ভালো সম্পর্ক গড়ে উঠেছে। সম্প্রতি তাঁর বিয়ে দেয় ইন্দিরা।

bangla medium serial actress sampurna lahiri going on vacation in maldives

আর এই সুহানার চরিত্রে অভিনয় করছেন সম্পূর্ণা লাহিড়ী। তিনি এই ধারাবাহিকে কয়েকদিন ধরে মিসিং। অনুরাগীরা প্রশ্ন করছেন তাহলে কি অভিনয় ছেড়ে দিলেন। আসলে ঠিক তা নয়, তিনি অভিনয় ছাড়েননি। তিনি এখন রয়েছেন মালদ্বীপে। ভ্রমণ করছেন। সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে সেই ঝলক। ভ্রমণ শেষে আবারও ফিরবেন অভিনয়ে।

২০০৯ সালে স্টার জলসার ‘তারে আমি চোখে দেখিনি’ ধারাবাহিক দিয়ে শুরু হয় অভিনয় যাত্রা। নায়িকা রূপেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর একে একে ব্যোমকেশ, রবি ঠাকুরের গল্প প্রভৃতি ধারাবাহিকে দেখা মিলেছে। এরপর ২০১৯ সালে ‘নজর’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। বেশ জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sampurna Lahiri (@sampurnalahiri)


নজরের তিন বছর পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় পদার্পণ করেছেন অভিনেত্রী। । এর আগে বেশ কিছু কাজের অফার আসে, কিন্তু কাজ পছন্দ না হওয়ায় তিনি পর্দায় ফেরেননি। আবারও দেখা গিয়েছে এই ধারাবাহিকে। শুধু ধারাবাহিক নয় অভিনেত্রীকে দেখা গেছে ‘গোড়ায় গণ্ডগোল’, ‘দুর্গা সহায়’, ‘ব্যোমকেশ ফিরে এল’ সহ বেশ প্রশংসিত ছবিতে।

আরও দেখতে পারেন