‘এক্কা দোক্কা’র পর নতুন অবতারে ফিরলেন অভিনেত্রী ময়না, তার নতুন লুক সাড়া ফেলেছে নেটদুনিয়ায়

বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী হলেন ময়না মুখার্জী (Moyna Mukherji)। যেকোনো পার্শ্ব চরিত্রেই তিনি নিজের অভিনয়ের মাধ্যমে মন জয় করে নেন দর্শকদের। অভিনেত্রীকে বেশিরভাগ

Nandini

actress moyna mukherji in panchomi serial as petni

বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী হলেন ময়না মুখার্জী (Moyna Mukherji)। যেকোনো পার্শ্ব চরিত্রেই তিনি নিজের অভিনয়ের মাধ্যমে মন জয় করে নেন দর্শকদের। অভিনেত্রীকে বেশিরভাগ মায়ের চরিত্রেই দেখা যায় পর্দায়। সম্প্রতি, ধূলোকনা, বালিঝড়, এক্কা দোক্কার মত ধারাবাহিকে তার চরিত্র গুলির কারণে তিনি দর্শকমহলে আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন।

তবে অভিনেত্রীর অনুরাগীরা আজও তাকে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পাম্মি হিসাবেই চেনেন। তার সেই জনপ্রিয় সংলাপ, ‘হ্যালো হাই বাই বাই’। দর্শক বেশ মজা পেয়েছিলেন তার চরিত্রটি দেখে। ধূলোকনা ও বালিঝড়ে অভিনেত্রী প্রায় একই রকম চরিত্রে অভিনয় করেছেন। তবে এক্কা দোক্কায় তার চরিত্রটি ছিল ধূসর।

actress moyna mukherji in panchomi serial

যেকোনো চরিত্রেই তিনি অসাধারণ। তবে টিআরপির অভাবে বালিঝড় বেশিদিন চলেনি। শুরুর খুব কম সময়ের মধ্যেই বন্ধ হয়ে যায় এই সিরিয়াল। বর্তমানে অভিনেত্রীকে আরও এক পার্শ্ব চরিত্রে নতুন ধারাবাহিকে দেখা গেলো। তবে এই ধারাবাহিকে তার লুক সম্পূর্ণ ভিন্ন। এক ডাকিনীর চরিত্রে এখানে ধরা দিয়েছেন তিনি।

স্টার জলসার (Star Jalsha) অন্যগতের সিরিয়াল পঞ্চমী (Panchomi)তে দেখা গেছে তাকে। পঞ্চমী ধারাবাহিকটি বাস্তব সংসারের গল্প থেকে একটু ভিন্ন এখানে আছে রূপকথা, কল্পনা। আর তাই এই সিরিয়াল কিছুটা হলেও দর্শকের পছন্দের। আর এই ধারাবাহিকের নতুন রূপে পেত্নী হয়ে এসেছেন অভিনেত্রী ময়না।

actress moyna mukherji in panchomi serial in negetive character

তিনি চান পঞ্চমীকে মারতে আর আসুরিক শক্তি চারিদিকে ছড়িয়ে দিতে। তার জন্য তিনি চিত্রাকেই বেছে নিয়েছেন। এবার দেখার এই নতুন রূপে তিনি কতটা মন জয় করতে পারেন দর্শকের। অভিনেত্রীর এমন রূপে তাক লেগেছে দর্শকদের। তাকে এমন একটা চরিত্রে দেখা যাবে তা অনুরাগীদের ভাবনায় আসেনি।

আরও দেখতে পারেন