হুল্লোড় প্রিয় ‘রাজীব কুমার’ এবার ভিলেন অবতারে! এবার সম্পূর্ণ ভিন্ন চরিত্রে অভিনেতা সৌরভ

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের লেখিকা রাখী ম্যাম আগেই জানিয়ে দিয়েছিলেন মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পর সবার জীবনে যেন ভালো কিছু আসুক। সেই মতো সবার জীবনেই কিন্তু

Saranna

sourav chatterjee coming on sandhyatara serial as negetive character

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের লেখিকা রাখী ম্যাম আগেই জানিয়ে দিয়েছিলেন মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পর সবার জীবনে যেন ভালো কিছু আসুক। সেই মতো সবার জীবনেই কিন্তু ভালো কিছু এসেছে। মিঠাই শেষ হতেই সব কলাকুশলীদের জীবনেই ভালো কিছুর আগমন ঘটেছে। সৌমিতৃষা, কৌশাম্বী, রাজীব সবার জীবনেই ভালো কিছু ঘটেছে।

সৌমিতৃষা কোথায় কোন চরিত্রে সবার সামনে আসবে, তা সকলেরই জানা, কিন্তু রসিকময় চরিত্র রাজীব অর্থাৎ সৌরভ চ্যাটার্জী (Sourav Chatterjee) কোন ধারাবাহিকে আসছে তা সকলেরই জানা। কিন্তু কোন চরিত্রে দেখা যাবে তা আগে জানা যায়নি। কিন্তু সম্প্রতি জানা গেল কোন চরিত্রে তাঁর দেখা মিলবে। যা শুনে আপনারাও হতবাক হবেন।

sourav chatterjee coming on sandhyatara serial

সৌরভ চ্যাটার্জী মানেই এতদিন জানতাম একটা রসিকময় ব্যক্তি। যে থাকা মানেই ধারাবাহিক একেবারে জমজমাট। কিন্তু সেই চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসতে হবে সৌরভ অনুরাগীদের। স্টার জলসায় আগত নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ তে দেখা যাবে অভিনেতাকে। একেবারে নতুন ধরনের চরিত্রে। এভাবে এর আগে তাঁকে কখনো দেখা যায়নি বলেই মনে করা হচ্ছে।

সৌরভকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। অনেকদিন পর নেগেটিভ চরিত্রের সুযোগ পেয়ে, সুযোগটি হাতছাড়া করতে চাননি সৌরভ। তাই তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘মিঠাই এর পর যে কয়েকটি চরিত্রের সুযোগ আমার কাছে এসেছে সবটাই মিঠাই এর রাজীবের মত। কিন্তু এই ধারাবাহিকে একেবারে অন্যরকমের চরিত্র। জমিদারি ঘরানার এই ধারাবাহিকে মেজ মামার চরিত্রে আমাকে দেখা যাবে। ধারাবাহিক যত এগোবে। থথ চরিত্রটিও নানারকম ভাবে ধরা দেবে’।

sourav chatterjee coming on star jalsha upcoming sandhyatara serial

তবে এর আগে তাঁকে যে নেগেটিভ চরিত্রে দেখা যায়নি তেমনটা নয়, জলনূপুর, মহাবীর তারাপীঠ , রানী রাসমণি সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছিল। এছাড়াও ‘একেন বাবু’ সিরিজে নেগেটিভ রোলে দেখা গিয়েছে, আসন্ন ‘ইন্দু ৩’তেও ধসূর চরিত্রে থাকবেন তিনি। তাই যারা একবার তাঁর নেগেটিভ সত্তার স্বাদ পেয়েছেন, তারা সকলেই বুঝতে পারছেন কতটা ইন্টারেস্টিং হতে চলেছে তাঁর চরিত্রটি।

আরও দেখতে পারেন