জা’দের জব্দ করতে পাখির মোক্ষম চাল, ‘রাঙা বউ’ দেখে ভীষণ খুশি দর্শক!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক ‘রাঙা বউ’ (Ranga Bou)। এই ধারাবাহিকে পাখির চরিত্রে দেখা যাচ্ছে শ্রুতি দাস এবং কুশের চরিত্রে দেখা যাচ্ছে গৌরব

Saranna

zee bangla serial ranga bou new promo come out

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক ‘রাঙা বউ’ (Ranga Bou)। এই ধারাবাহিকে পাখির চরিত্রে দেখা যাচ্ছে শ্রুতি দাস এবং কুশের চরিত্রে দেখা যাচ্ছে গৌরব রায়চৌধুরীকে। গ্রামের মেয়ে পাখির বিয়ে হয় শহুরে ছেলে কুশের সঙ্গে। এই বিয়ে কুশ মেনে নিলেও, কুশের পরিবারের কিছু সদস্য মেনে নেয়নি। আর তাই সবসময় পাখির উপর তারা অত্যাচার করে, বিপদে ফেলার চেষ্টা করে।

কিন্তু পাখি এসব থেকে ঠিকই পরিত্রাণ পেয়ে যায়। শুধু পাখির উপরেই যে অত্যাচার করে তা কিন্তু নয়। সংসারের উপরেও তারা তাদের কু মতলব অ্যাপ্লাই করে। কিন্তু বাড়ির যে প্রকৃত ভালো বউ সে সবসময় চেষ্টা করে বাড়িকে সুন্দর ঝামেলামুক্ত রাখতে। পাখিও তেমন একটি বউ যে নিজেকে উজার করে দেয় সংসারের জন্য। সবসময় সে ঝাপিয়ে পড়ে। সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা বলার সাহস রয়েছে পাখির। আর এই পাখির পাশে সবসময় রয়েছে কুশ।

zee bangla serial ranga bou new promo

কিন্তু এই পাখিকে আবার তার দুই জা বিপদে ফেলল। সম্প্রতি প্রকাশ পাওয়া প্রোমো তে দেখা যাচ্ছে, পাখি তার শ্বশুরকে বলছে ‘আপনার জন্য ভাত ফুটিয়ে এক্ষুনি আসছি বাবা’। এরপরই তার দুই জা এসে চাল আর একটা উনান দিয়ে জানায়, তারা আলাদা, তাদের ওই ঘরটুকুয় সংসার। কুশ এসে পাখিকে জানায়, ফ্যাক্টরির দরজা তার জন্য বন্ধ হয়ে গেছে। 

এই কথা শুনে দুই জা জানায়, ‘বেকার স্বামী আর মাথা খারাপ শ্বশুরকে নিয়ে দেখি কি করে সংসার চালায় আমাদের লক্ষীমন্ত্র রাঙা বৌমা।’ এই বলে তো আর পাখিকে দমানো যায়না। পাখি যে বুদ্ধিমতী। তার বুদ্ধি দিয়ে সবাইকে বিপদ থেকে যেমন বাঁচিয়েছে, নিজেকেও রক্ষা করেছে। এবারও তার অন্যথা হল না।

পাখি সুন্দর সাজাতে পারে। স্বামীর কাজ চলে গেছে, স্বামীর পাশে দাঁড়াতে এই সাজগোজকেই হাতিয়ার করল পাখি। নিজে হাতে নতুনভাবে সাজালো পার্লারকে। এই ভাবেই সে নিজের সংসার এবং স্বামীর পাশে দাঁড়ালো। রাঙা বউ এর প্রোমো দেখে বেশ খুশি অনুরাগীরা। পাখির নিজের একটা পরিচয় তৈরী হবে।

আরও দেখতে পারেন